https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পূর্ণ হলো একমাস পরীকন্যার - atv sangbad পূর্ণ হলো একমাস পরীকন্যার - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

পূর্ণ হলো একমাস পরীকন্যার

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : বুধবার, ৫ জুন, ২০২৪, ১:৫০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

ঢালিউড নায়িকা পরীমণি ছেলের পর ফুটফুটে মেয়ের মা হয়েছেন। মঙ্গলবার (৪ জুন) পরীর মেয়ে সাফিরা সুলতানা প্রিয়মের একমাস পূর্ণ হয়েছে। এই উপলক্ষে মেয়েকে কোলে তুলে প্রকাশ্যে আনলেন পরী।

এদিন মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেন এই অভিনেত্রী। সাথে যোগ করেন তার দুইসন্তান প্রিয়ম ও রাজ্যের কিছু ছবি।

সন্তানদের নিয়ে তার অনুভূতি প্রকাশ করে পরীমণি লিখেছেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখ পাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেলো আলহামদুলিল্লাহ।’

এতে ভক্তদেরও সাড়া ছিল দেখার মতই। কেউ কেউ লিখেছেন, ‘মা পরী সত্যি অসাধারণ’, ‘সুন্দর স্নিগ্ধ পদ্ম প্রিয়ম আর পরী মাশাআল্লাহ’, ‘সুখের জীবন সারাজীবন সুখময় হোক’, এসব কথা দেখা যায় মন্তব্য ঘরে।

এর আগেও কন্যা সন্তানকে নিয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেছিলেন পরীমণি। বলেছেন, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম।

এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ভারতীয় ওয়েব কন্টেন্টের কাজ করছেন এ নায়িকা। কিঙ্কর আহসানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ