https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রধানমন্ত্রীর ছায়া চরিত্রে ভাবনা - atv sangbad প্রধানমন্ত্রীর ছায়া চরিত্রে ভাবনা - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

প্রধানমন্ত্রীর ছায়া চরিত্রে ভাবনা

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ৫:০৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

পরনে ধূসর রঙের শাড়ি, চোখে ভারী চশমা। মাছ ধরছেন পুকুর পাড়ে বসে। এমন বয়স্ক লুকে একটি ছবিতে সম্প্রতি দেখা গেছে টেলিভিশন জগতের পরিচিত মুখ আশনা হাবিব ভাবনাকে। ছবির ক্যাপশনে লেখা, ‘আবার আসিব ফিরে’। জানা গেছে, নয়নতারা চেয়ারম্যান চরিত্রে হাজির হচ্ছেন এ অভিনেত্রী। এটি শোক দিবসকে কেন্দ্র করে নির্মিত একটি ফিকশনের চরিত্র। নাম ‘আবার আসিব ফিরে’। পরিচালনা করেছেন অনিমেষ আইচ।

প্রচার হবে আজ বিটিভিতে। গল্পে নয়নতারা চেয়ারম্যান তার পুরো গ্রামটাকে নিয়ে স্বপ্ন দেখেন। উন্নয়নের মাধ্যমে গ্রামটা এগিয়ে নিয়ে যেতে চান। জানা গেছে, নয়নতারা চরিত্রটি প্রধানমন্ত্রীর ব্যক্তি জীবনের ছায়া অবলম্বনে তৈরি। ভাবনা বলেন, ‘এ চরিত্রে আমাদের প্রধানমন্ত্রীর ছায়া আছে। কারণ, গল্পটা অনেকটা তার জীবনের ছায়া অবলম্বনেই।

প্রধানমন্ত্রী যেমন পুরো দেশটাকে নিয়ে স্বপ্ন দেখেন এবং উন্নয়নের ধারাবাহিকতা দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তেমনি নয়নতারা চেয়ারম্যানও পুরো গ্রামটাকে নিয়ে স্বপ্ন দেখেন এবং উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে চান। আরও একটি বড় ব্যাপার, নয়নতারার বাবাও ওই গ্রামের চেয়ারম্যান ছিলেন। তবে তার কাছের মানুষদের মাধ্যমে তাকেসহ পুরো পরিবারকে হত্যা করা হয়। কিন্তু নয়নতারা তখন শ্বশুরবাড়ি থাকায় বেঁচে যান। পরে এলাকায় এসে চেয়ারম্যান হন নয়নতারা।’ ফিকশনটিতে নয়নতারার বাবার চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন।

এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ