https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রধানমন্ত্রীর সঙ্গে ৯ দলের সাক্ষাৎ - atv sangbad প্রধানমন্ত্রীর সঙ্গে ৯ দলের সাক্ষাৎ - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে ৯ দলের সাক্ষাৎ

রিপোর্টার নাম / ২৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ১১:৩৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৯ রাজনৈতিক দলের শীর্ষ ১৪ নেতার একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন তারা।

রাজনৈতিক দলগুলো হলো বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ খেলাফত আন্দোলন, ইসলামী ঐক্যজোট, বাংলাদেশ মুসলিম লীগ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, বাংলাদেশ সুপ্রীম পার্টি, বাংলাদেশ ইসলামী ঐক্যজোট, আশেকানে আউলিয়া ঐক্য পরিষদ এবং জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।

এ সময় জাতীয় নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন। একটি অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রধানমন্ত্রীর গৃহীত বিভিন্ন পদক্ষেপের জন্য তারা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

এ ছাড়া বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়নের ভূয়সী প্রশংসাও করেন নেতৃবৃন্দ। পরে প্রতিনিধিদল শেখ হাসিনাকে একটি ক্যালিওগ্রাফি উপহার দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ