https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রার্থিতা ফিরে পেতে ৪২ জনের আপিল - atv sangbad প্রার্থিতা ফিরে পেতে ৪২ জনের আপিল - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

প্রার্থিতা ফিরে পেতে ৪২ জনের আপিল

রিপোর্টার নাম / ৩০ Time View
Update : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ৫:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে বাতিল হওয়া বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীরা প্রার্থিতা ফিরে পেতে আজ ৪২ জন নির্বাচন কমিশনে (ইসি) আপিল আবেদন শুরু করেছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) আপিল আবেদন জমা দিয়েছেন। যাদের অধিকাংশই স্বতন্ত্র প্রার্থী। মনোনয়ন বাতিল হওয়া বেশির ভাগের ১ শতাংশ ভোটারের স্বাক্ষর নিয়ে জটিলতা ছিল।

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনের ভবনের সামনে সকাল থেকে ১০টি অস্থায়ী ক্যাম্পে এ আপিল আবেদন জমা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়। ৯ ডিসেম্বর পর্যন্ত এ প্রক্রিয়া চলমান থাকবে। ১০ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত আপিল শুনানির মাধ্যমে রায় ঘোষণা করা হবে। গতকাল সোমবার (৪ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আপিল দায়ের, শুনানি ও নিষ্পত্তি সংক্রান্ত নোটিশ জারি করে ইসি।

ইসি জানায়, মনোনয়নপত্র বাতিল ও গ্রহণাদেশের বিরুদ্ধে কোনো প্রার্থী রিটার্নিং অফিসারের আদেশে সংক্ষুব্ধ হলে মনোনয়নপত্র বাছাইয়ের পরবর্তী পাঁচ দিনের মধ্যেই আপিল করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ