https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রার্থীরা সহযোগীতা না করলে নির্বাচন সুষ্ঠ সম্ভব নয় : সিইসি - atv sangbad প্রার্থীরা সহযোগীতা না করলে নির্বাচন সুষ্ঠ সম্ভব নয় : সিইসি - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

প্রার্থীরা সহযোগীতা না করলে নির্বাচন সুষ্ঠ সম্ভব নয় : সিইসি

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ণ

আরিফুল ইসলাম, রংপুর, এটিভি সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ এবং গ্রহণযোগ্য করতে প্রার্থীদের সাথে সাৎক্ষাথে বার্তা জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

তিনি বলেছেন, প্রশাসন নির্বাচনে নিরপেক্ষ থেকে নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সকল ধরনের সহযোগীতা করবেন এবং প্রার্থীদের সহযোগীতাও কামনা করেন। রাজনৈতিক দলগুলোর যারা প্রার্থী বা ইনডিপেন্ডেন্ট (স্বতন্ত্র) প্রার্থী আছেন, তারা যদি আন্তরিক না হন তারা যদি সচেতন না হন এবং তাদের একে অপরের প্রতি যদি পারস্পারিক আস্থা না থাকে, সঠিক আচরণ যদি না করেন, তাহলে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হওয়াটা দুরহ হয়ে পড়বে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে প্রার্থীদের এই বার্তা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে রংপুর সার্কিট হাউস মিলনায়তনে জেলার ছয়টি আসনে নির্বাচনে অংশ নেওয়া ৩৬ প্রার্থীর সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এ সময় প্রধান নির্বাচন কমিশনার বলেন, প্রার্থীরা আমাদের কথা দিয়েছেন তারা পারস্পরিক বিশ্বাস আস্থা রেখে নির্বাচন প্রক্রিয়াকে সহযোগিতা করবেন। প্রার্থীরাও আশাবাদী এবারের নির্বাচনটা অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে।
এর আগে সকাল ১০টায় মতবিনিময় সভা শুরু হয়ে শেষ হয় দুপুর সাড়ে ১২টায়। পরে রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যদের বৈঠকে বসেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

এদিকে প্রার্থীদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা, নির্বাচন কমিশন সচিব জাহাঙ্গীর আলম, রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান, জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ আঞ্চলিক ও জেলা নির্বাচন কর্মকর্তারা।

নির্বাচনকে ঘিরে সকল প্রশাসন বাহিনী সদস্তপূর্ণ আছে পাশাপাশি প্রার্থীদের সহযোগীতা একান্ত ভাবে কামনা করেন সিইসি। আর কেউ যদি নির্বাচন নিয়ে সমস্যা সৃষ্টি করে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ