https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ফাঁকা হচ্ছে রাজধানী, স্টেশন-টার্মিনালে ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড় - atv sangbad ফাঁকা হচ্ছে রাজধানী, স্টেশন-টার্মিনালে ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড় - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম

ফাঁকা হচ্ছে রাজধানী, স্টেশন-টার্মিনালে ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়

রিপোর্টার নাম / ২৩ Time View
Update : শনিবার, ১৫ জুন, ২০২৪, ১:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ 

ঈদুল আজহার বাকি আর এক দিন। গত বৃহস্পতিবার থেকেই রাজধানী ঢাকা ছাড়ছেন মানুষ। তবে আজ শনিবার সকাল থেকে বাস টার্মিনাল, রেলস্টেশন এবং লঞ্চ টার্মিনালে দেখা গেছে উপচেপড়া ভিড়।

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে ও গাজীপুরের চন্দ্রায় রয়েছে যানবাহনের দীর্ঘ সারি। ঢাকা থেকে উত্তরাঞ্চলের পথে যানবাহনের ধীর গতি দেখা গেছে। পরিবহন সংকটে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। ট্রাক, পিকআপেও অনেকে ফিরছেন আপন নীড়ে।

এদিকে কমলাপুর রেলস্টেশন থেকে সময় মতোই ছেড়ে যাচ্ছে ট্রেন। স্টেশনে বেড়েছে অতিরিক্ত যাত্রীর চাপ। ট্রেনের অপেক্ষায় প্ল্যাটফর্মে অপেক্ষায় রয়েছেন অনেক যাত্রী। বসার জায়গা না পেয়ে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ট্রেনের জন্য অপেক্ষা করতে দেখা যায় অনেক যাত্রীদের। নির্দিষ্ট সময় মেনেই দূরপাল্লার উদ্দেশে ছেড়ে যাচ্ছে ট্রেন।

পূর্বের ঈদযাত্রার মতো এবারও প্ল্যাটফর্মে যেন টিকিটবিহীন ব্যক্তি প্রবেশ করতে না পারে সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। প্লাটফর্ম এলাকায় প্রবেশের মুখে তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী পার হয়ে যাত্রীদের স্টেশনে প্রবেশ করতে হচ্ছে।

এদিকে, ভোর থেকেই লঞ্চ ও বাস টার্মিনালগুলোতে বাড়ি ফেরা যাত্রীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সড়ক-মহাসড়কে রাজধানী ছাড়তে শুরু করেছেন নগরবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ