atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ‘ফেসবুকটা এখন পাড়ার কাকিমা হয়ে গেছে’

‘ফেসবুকটা এখন পাড়ার কাকিমা হয়ে গেছে’

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

সোশ্যালে প্রতিনিয়তই নানা কারণে ট্রলের শিকার হতে হয় মানুষদের। এ থেকে রেহাই পান না তারকারাও। তাদের ক্ষেত্রে পান থেকে চুন খসলেই সেটা নিয়ে শুরু হয়ে যায় মিম, চলে কটাক্ষের বন্যা। এবার সেসবের বিরুদ্ধে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

অভিনেত্রী এক সাক্ষাৎকারে তিনি জানান, মরে যাওয়ার পর আর হেলে (নরক) যাওয়ার প্রয়োজন নেই। আমাদের চারপাশটাই দিন দিন নরকে পরিণত হচ্ছে।

এরপর তিনি নিজের বিষয়ে উড়ে বেড়ানো গুজব নিয়ে বলেন, আমি তো এও শুনেছি যে অনেকে নাকি আমায় গাঁজা খেয়ে রাস্তায় পড়ে থাকতে দেখেছে। কবে দেখেছে? কোথায় দেখেছে? কারা দেখেছে? ট্রল করতে হলেও না মিনিমাম পড়াশোনা করা উচিত। যেটা এখন আর হয় না।

এরপর তিনি ট্রলকারীদের একহাত নিয়ে বলেন, ফেসবুকটা দিন দিন পাড়ার কাকিমাতে ভর্তি হয়ে যাচ্ছে, যারা খালি গসিপ করে। সব সময় তাদের সব কিছু নিয়েই যেন মন্তব্য করতে লাগে। অদ্ভুত সমাজে বাস করছি আমরা।

প্রসঙ্গত কিছুদিন আগেই যখন পরমব্রত চট্টোপাধ্যায় বিয়ে করেন অনুপম রায়ের স্ত্রীকে তখনও সেই ঘটনার সঙ্গে জুড়ে দেওয়া হয়েছিল স্বস্তিকার নাম। উসকে গিয়েছিল তাদের পুরনো প্রেমের প্রসঙ্গ। বাদ যায়নি তার সাজ, সবুজ লিপস্টিক পরা। সেটা নিয়েও সাম্প্রতিককালে তাকে সহ্য করতে হয়েছে কটাক্ষ। এবার একসঙ্গে তিনি জবাব দিলেন সব কিছুর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :