atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : নিহত এক, আহত ১০

বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : নিহত এক, আহত ১০

বগুড়া, এটিভি সংবাদ :

বগুড়ার আদমদীঘিতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হেলপার, বাস চালকসহ ১০ জন যাত্রী আহত হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বগুড়া-নওগাঁ সড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে স্থানীয়দের ধারণা অতিরিক্ত কুয়াশার কারণে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহ ফাতেহ আলী পরিবহনের একটি বাস নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিক ঢাকা থেকে একটি ট্রাক নওগাঁর দিকে আসার সময় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। কুয়াশায় দেখতে না পাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।

সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। এ ছাড়া বাসের চালকসহ ১০ জনকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তিন জনকে গুরুত্বর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নিহত ট্রাক চালক নওগাঁ জেলার মান্দা থানার কুনইল গ্রামের রোজিনার ছেলে ইমরান হোসেন। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ট্রাক ও বাস বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :