atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আজ আমরা স্বাধীন : ধর্মমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আজ আমরা স্বাধীন : ধর্মমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ :

ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আজ আমরা স্বাধীন। মঙ্গলবার (২৬ মার্চ ) ঢাকায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ৮ খতমে কুরআন ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। ইসলামিক ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

ধর্মমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্য স্থীর করেছেন। এলক্ষ্য অর্জনে আমাদের সকলকে একত্র হয়ে কাজ করতে হবে।

ধর্মমন্ত্রী আরো বলেন, বাংলাদেশে এখন প্রায় ২৫ হাজার হাফেজ রয়েছেন। কোরআনের এই পাখিরস বিশ্ব দরবারে আমাদের জাতিকে নতুনভাবে পরিচয় করিয়ে দিচ্ছে। তিনি এ ধারা অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। এছাড়া তিনি বঙ্গবন্ধু, তার পরিবারের সদস্য ও শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মহাঃ বশিরুল আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বত্তব্য দেন ধর্মসচিব মু আঃ হামিদ জমাদ্দার। এসময় উপস্থিত ছিলেন- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মুঃ আঃ আউয়াল হাওলাদার, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ নজিবর রহমান, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক এএসএম শফিউল আলম তালুকদার প্রমূখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :