https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন - atv sangbad বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম
বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা সেনাবাহিনী রাজনীতিতে হস্তক্ষেপ করবে না: ওয়াকার-উজ-জামান

বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন

সৈকত মনি, এটিভি সংবাদ  / ৫২ Time View
Update : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৩ অপরাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ 

জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনের ফাঁকে বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের বৈঠক নিয়ে বিবৃতি দিয়েছে হোয়াইট হাউস। এতে বলা হয়েছে, বাংলাদেশের নতুন সংস্কার এজেন্ডা বাস্তবায়নে মার্কিন সমর্থন অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ৯ টায় নিউইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরে দুই নেতার মধ্যে বৈঠকটি অনুষ্ঠিত হয়। পরে বৈঠকের বিষয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি (রিড আউট) প্রকাশ করে হোয়াইট হাউস।

এতে বলা হয়েছে, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে সাম্প্রতিক নিয়োগের অভিনন্দন জানাতে প্রেসিডেন্ট জো বাইডেন আজ বাংলাদেশের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সাথে বৈঠক করেছেন। উভয় নেতা যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের মধ্যে ঘনিষ্ঠ অংশীদারিত্বের বিষয়টি নিশ্চিত করেছেন, যার ভিত্তি অভিন্ন গণতান্ত্রিক মূল্যবোধ এবং উভয় দেশের জনগণের মধ্যে শক্তিশালী বন্ধন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রেসিডেন্ট বাইডেন দুই সরকারের (উভয় দেশের) মধ্যে আরও সম্পৃক্ততাকে স্বাগত জানিয়েছেন এবং বাংলাদেশের নতুন সংস্কার এজেন্ডা বাস্তবায়নে অব্যাহত মার্কিন সমর্থনের কথা জানিয়েছেন।

এছাড়া এই বৈঠকের বিষয়ে প্রধান উপদেষ্টা ড. ইউনূসের প্রেস উইং থেকে জানানো হয়েছে, বাংলাদেশ এবং ড. ইউনূসের অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি ‘পূর্ণ সহযোগিতার’ আশ্বাস দিয়েছেন প্রেসিডেন্ট বাইডেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ