atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > বিএনপি-জামায়াতের আমলে আইন ও বিচার বিভাগের উন্নয়ন খাতে এক টাকাও বরাদ্ধ হয়নি : আনিসুল হক

বিএনপি-জামায়াতের আমলে আইন ও বিচার বিভাগের উন্নয়ন খাতে এক টাকাও বরাদ্ধ হয়নি : আনিসুল হক

পিরোজপুর, এটিভি সংবাদ

পিরোজপুরের নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নতুন ভবন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনকালে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে এবং তৎপরবর্তী তত্ত্বাবধায়ক সরকারের সময়ে আইন ও বিচার বিভাগের উন্নয়ন খাতে এক টাকাও বরাদ্ধ করা হয়নি।

বর্তমান সরকারের সময়ে দেশের আইন বিভাগের উন্নয়নে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ করা হচ্ছে, যার সুফল জনগণ পেতে শুরু করেছে। ২০৪১ সালের মধ্যে সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করার লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরও স্বপ্ন ছিল একটি সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে বিরামহীন কাজ করে যাচ্ছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পিরোজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ, (ভারপ্রাপ্ত) জেলা জজ মো: মোক্তাগীর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল ইসলামসহ সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৩ সালের ১৯ মার্চ পিরোজপুরে এক সরকারি সফরে বেশ কয়েকটি প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। তার মধ্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন একটি। পিরোজপুর গণপূর্ত বিভাগ শুরু থেকে বিভিন্ন প্রতিবন্ধকতা পার করে দীর্ঘ এক যুগ পর পৌর শহরের কৃষ্ণনগর ও জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন প্রায় এক একরেরও বেশী যায়গা নিয়ে ৮তলা বিশিষ্ট এই দৃষ্টিনন্দন আদালত ভবন নির্মান কাজ শেষ করে। পিরোজপুর গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ সুলতান মাহমুদ সৈকত জানান, ৮ তলা বিশিষ্ট এ আদালত ভবন নির্মানে ব্যয় হয়েছে ৫৬ কোটি ৬৪ লক্ষ ৩৬ হাজার টাকা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :