https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ, বেশ কয়েকজন নেতাকর্মী আটক - atv sangbad বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ, বেশ কয়েকজন নেতাকর্মী আটক - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ, বেশ কয়েকজন নেতাকর্মী আটক

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শনিবার, ২৯ জুলাই, ২০২৩, ১:৩০ অপরাহ্ণ

আহসান হাবীব, এটিভি সংবাদ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিএনপির অবস্থান কর্মসূচি ঘিরে বিভিন্ন স্থানে দলটির নেতাকর্মীদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর দফায় দফায় সংঘর্ষ চলছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন; আটক করা হয়েছে অনেককে।

শনিবার (২৯ জুলাই) বেলা ১১টার পর থেকে লাঠিসোঁটা হাতে জড়ো হতে থাকেন বিএনপি নেতাকর্মীরা। এক পর্যায়ে গুরুত্বপূর্ণ সব সড়কে অবস্থান নেন দলটির নেতাকর্মীরা। পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষে জড়ান তারা। পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন বিএনপিকর্মীরা। কয়েক জায়গায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পুলিশ।

যাত্রাবাড়ীতে সংঘর্ষের সময় আহত হন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এসময় তার মাথা থেকে রক্ত ঝরতে দেখা গেছে। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। গয়েশ্বর চন্দ্র ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামসহ বেশ কয়েকজনকে আটক করা হয়।
 
গাবতলীতে অবস্থান কর্মসূচি পালন করতে গেলে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। এ ছাড়াও বিভিন্ন স্থান থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।
এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ