atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বিয়ের ৫ দিন পর নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিয়ের ৫ দিন পর নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাট, এটিভি সংবাদ 

বাগেরহাটের চিতলমারীতে পূজা বিশ্বাস (১৮) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। েশনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পূজা বিশ্বাস চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার গৌতম প্রাত্রের (২৫) স্ত্রী ও কলাতলা ইউনিয়নের মেলারকুল গ্রামের ভবানী বিশ্বাসের মেয়ে। মাত্র পাঁচ দিন আগে তার বিয়ে হয়েছিল।

পূজা বিশ্বাসের ভাই বিপ্লব বিশ্বাস জানান, গত ১২ ফেব্রুয়ারি রাতে হিজলা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার অর্জুন পাত্রের ছেলে গৌতম পাত্রের সঙ্গে তার ছোট বোন পূজা বিশ্বাসের বিয়ে হয়। রীতি অনুযায়ী ১৫ ফেব্রুয়ারি তাদের বাড়ি বোন ও ভগ্নিপতি বেড়াতে যায়। ১৬ ফেব্রুয়ারি রাতের খাবার খেয়ে পূজা ও তার স্বামী ঘুমিয়ে পড়ে। এদিন রাত ১২টার পর ভগ্নিপতি গৌতম পাত্র ঘুম ভেঙে গেলে দেখেন পূজা ঘরে নেই। বিষয়টি তাদের পরিবারের লোকজনদের জানালে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পেছনে আম গাছের ডালে পরনের শাড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার বোনের মরদেহ পাওয়া যায়। পরে পুলিশ এসে তার মরহে উদ্ধার করে।

চিতলমারী থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, মৃত্যুর কারণ জানার জন্য নববধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :