https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিয়ে করতে এলো এক অচেনা নারী সালমানকে, নেপথ্যে কী - atv sangbad বিয়ে করতে এলো এক অচেনা নারী সালমানকে, নেপথ্যে কী - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

বিয়ে করতে এলো এক অচেনা নারী সালমানকে, নেপথ্যে কী

রিপোর্টার নাম / ২৬ Time View
Update : সোমবার, ৩ জুন, ২০২৪, ১০:০৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

বলিউড সুপারস্টার সালমান খান যেন প্রায় প্রতিদিই শিরোনামে থাকছেন। সদ্যই মুম্বাই পুলিশ ফাঁস করেছে ভাইজানকে হত্যার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল লরেন্স বিষ্ণোইয়ের দল। এরই মধ্যে নতুন খবর অভিনেতার খামারবাড়িতে বিয়ের দাবি নিয়ে হাজির এক নারী।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, রবিবার ছুটির মেজাজের মধ্যেই নতুন খবরে নড়ে বসেছে বলিউড। সালমানকে বিয়ে করতে তার পানাভেল খামারবাড়িতে এসেছে এক অচেনা নারী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নাছোড়বান্দা ওই নারী সালমানকে বিয়ে না করে নাকি কিছুতেই পানাভেল ছেড়ে যাবেন না। স্থানীয়েরা অচেনা ওই নারীকে পুলিশের হাতে তুলে দেন। তার পর থেকেই, এটা নায়ককে হত্যা করার নয়া টোপ কিনা তা নিয়ে চলছে জোর জল্পনা।

তবে কাকতালীয় ভাবে সালমান এ দিন তার খামারবাড়িতে ছিলেন না। ফলে, ঘটনা বড় আকার ধারণ করার আগেই স্থানীয়রা তাতে হস্তক্ষেপ করেন।

কৃষ্ণসার হরিণ হত্যার পরেই বিষ্ণোইয়ের নিশানায় সালমান। এখনও পর্যন্ত তাকে একের পর এক হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ