atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বুটেক্স বিজনেস ক্লাব’র নতুন কমিটি গঠন

বুটেক্স বিজনেস ক্লাব’র নতুন কমিটি গঠন

রাবী সিদ্দিকী জুবায়ের, বুটেক্স, এটিভি সংবাদ
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) বিজনেস ক্লাব-এর কার্যকরী কমিটি-২০২৪ গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইন্ডাস্ট্রিয়্যাল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আসিফ ইকবাল এবং সাধারণ সম্পাদক হয়েছেন টেক্সটাইল ফ্যাশন অ্যান্ড ডিজাইন বিভাগের শিক্ষার্থী মো: শরিফুল ইসলাম আকাশ।
শনিবার (২৩ ডিসেম্বর) রাজধানীর উত্তরায় একটি রেস্টুরেন্টে ‘আলামনাই মিট-আপ’ আয়োজনে বুটেক্স বিজনেস ক্লাবের মডারেটর বিশ্ববিদ্যালয়ের ডাইজ অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আব্বাস উদ্দীন কার্যকরী কমিটি-২০২৪ ঘোষণা করেন৷
কার্যকরী কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হয়েছেন মাহবুব আলম রিয়াজ। তাছাড়া ভাইস প্রেসিডেন্ট হয়েছেন সাইব খান সামি, মাহবুব হাসান ইমন, আর্জন রায়, মাহমুদুল হাসান ইমন, ইউনিব মৃধা, প্রণয় প্রসাদ পাল, ভাষ্কর রায় চৌধুরী, মোশতাক শাহরিয়ার মিরাজ।
অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নবগঠিত কমিটির সভাপতি আসিফ ইকবাল বলেন, ক্লাবটি প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষার্থীদের প্রফেশনাল ডেভেলপমেন্ট-এর জন্য কাজ করে যাচ্ছে। ক্লাবের বিভিন্ন কার্যক্রমগুলোতে কাজ করতে গিয়ে প্রতিনিয়ত অনেক কিছু শিখে যাচ্ছি। আশা করি নতুন কমিটিতে আমার দায়িত্ব যথোপযুক্তভাবে পালন করার মাধ্যমে শিক্ষার্থীদের উন্নয়নের পেছনে অবদান রাখতে পারবো।
সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম আকাশ বলেন, বুটেক্স বিজনেস ক্লাবের পরিবারের সাথে যুক্ত হওয়া আমার বিশ্ববিদ্যালয় জীবনের অন্যতম শ্রেষ্ঠ পাওয়া। সংশ্লিষ্ট সবাই আমার ওপর গুরুত্বপূর্ণ দায়িত্বের জন্য আস্থা রাখায় আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমাদের নবগঠিত কমিটির সর্বাত্মক চেষ্টা থাকবে ক্লাবের ধারা অব্যাহত রাখা।
উল্লেখ্য, টেক্সটাইল ইন্ডাস্ট্রিতে চলমান ব্যবসা সম্পর্কিত সমস্যা নিয়ে বুটেক্স বিজনেস ক্লাব কাজ করে। প্রতি বছর বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে শিক্ষার্থীদের মান উন্নয়ন করে থাকে। পাশাপাশি ক্যারিয়ার উন্নয়ন, স্কিল উন্নয়নে নানা ধরনের সেমিনার ও ওয়ার্কশপ আয়োজন করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :