https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ব্রিকস সম্মেলনে অংশ নেওয়ায় নতুন দুয়ার খুলে গেছে : প্রধানমন্ত্রী - atv sangbad ব্রিকস সম্মেলনে অংশ নেওয়ায় নতুন দুয়ার খুলে গেছে : প্রধানমন্ত্রী - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

ব্রিকস সম্মেলনে অংশ নেওয়ায় নতুন দুয়ার খুলে গেছে : প্রধানমন্ত্রী

রিপোর্টার নাম / ৩০ Time View
Update : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের ব্রিকস সম্মেলনে অংশগ্রহণ করাটা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ সম্মেলনে অংশ নেওয়ায় আমাদের নতুন দুয়ার খুলে গেছে। সম্মেলনের বিভিন্ন পর্যায়ে অনেক গুরুত্বপূর্ণ বিশ্ব নেতাদের সঙ্গে আমার বৈঠক হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) ব্রিকস সম্মেলনে অংশগ্রহণ অত্যন্ত ফলপ্রসূ হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর সাম্প্রতিক দক্ষিণ আফ্রিকা সফর সম্পর্কে গণমাধ্যমকে অবহিত করতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ব্রিকস সম্মেলনে অংশ নেওয়ার প্রেক্ষাপট তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আমাদের নিষেধাজ্ঞা ও পাল্টা নিষেধাজ্ঞা থেকে বেরিয়ে আসতে হবে। বিষয়গুলো আমি সম্মেলনে তুলে ধরেছি। দেশের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন করেছি। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। সেই সঙ্গে মানুষের গড় আয়ুও বেড়েছে আমাদের সরকারের আমলে। আমরা উন্নয়নের মাধ্যমে দেশের মানুষকে অভিশাপমুক্ত করেছি।

দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাপোসার আমন্ত্রণে ২২-২৪ আগস্ট জোহানেসবার্গে অনুষ্ঠিত ১৫তম ব্রিকস শীর্ষ সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী। সম্মেলনে শেষে রোববার সকালে তিনি দেশে ফিরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ