atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > ভূয়া কাগজে দিয়ে রেজিষ্ট্রির চেষ্টায় দলিল লেখক ও জমি গ্রহিতা আটক

ভূয়া কাগজে দিয়ে রেজিষ্ট্রির চেষ্টায় দলিল লেখক ও জমি গ্রহিতা আটক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে নামজারি ও দাখিলার ভূয়া কাগজপত্র দিয়ে জমি রেজিষ্ট্রির সময় দলিল লেখক সহ দুই জনকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় বুধবার সকালে আটককৃত দুইজনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা- ইন্দুরকানী সাব- রেজিষ্ট্রি অফিসের তালিকাভূক্ত দলিল লেখক মোঃ রেজাউল করিম গাজী ও জমির গৃহিতা মোঃ আবু বক্কর সিদ্দিক। তবে এ সময় কৌশলে জমির দাতা রিজিয়া পালিয়ে যায়। মঙ্গলবার রাতে এ ঘটনায় থানায় ইন্দুরকানী সাব-রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী স্বপন কুমার বাদী হয়ে রেজাউল, আবু বক্কর ও রিজিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, ইন্দুরকানী সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক রেজাউল করিম গাজী মঙ্গলবার সাব-রেজিস্ট্রার এর কার্যালয়ে একটি জমির রেজিষ্ট্রি করার জন্য কাগজপত্র দাখিল করেন। জমাকৃত কাগজপত্র যাচাই বাছাই করে নামজারী ও দাখিলার কাগজ ভূয়া প্রমানিত হয়। এরপর সাব-রেজিস্ট্রার অফিস থেকে ইন্দুরকানী থানা পুলিশকে জানালে, পুলিশ দলিল লেখক রেজাউল করিম ও গ্রহিতা আবু বক্কর সিদ্দিককে আটক করে। তবে এ সময় কৌশলে দাতা রিজিয়া পালিয়ে যায়।

জমির দাতা রিজিয়া জানান, তার কাছ থেকে দলিল লেখক খালেক গাজীর ছেলে দলিল লেখক রেজাউল করিম গাজী কাগজপত্র প্রস্তুত করে দেওয়ার কথা বলে নামজারী বাবদ ৯ হাজার টাকা এবং জমির দাখিলার জন্য ২ হাজার টাকা নিয়েছে। তবে দাখিলকৃত ভূয়া কাগজপত্রের বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

এ বিষয়ে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ইন্দুরকানী সাব-রেজিষ্ট্রি অফিস থেকে একটি প্রতারণা মামলা দেওয়া হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :