atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মনিরামপুরে যুবকের পায়ে দুর্বৃত্তদের গুলি, আটক ৩

মনিরামপুরে যুবকের পায়ে দুর্বৃত্তদের গুলি, আটক ৩

যশোর, এটিভি সংবাদ 

যশোরের মনিরামপুরে মানব মণ্ডল (৪৫) নামে এক যুবককে গুলি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৯টার দিকে মানব মন্ডলকে গুলি করলে দুর্বৃত্তদের ধাওয়া করে স্থানীয় জনতা তিন জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

গুলিবিদ্ধ মানব মণ্ডল উপজেলার সুজাতপুর গ্রামের মৃণাল মণ্ডলের ছেলে। তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের সোহরাব হোসেনের ছেলে হান্নান ও সমশপুর গ্রামের নারায়ণ মণ্ডলের ছেলে শিশির মণ্ডল এবং মনিরামপুর উপজেলার বাহাদুরপুর গ্রামের অমল সরকারের ছেলে তন্ময় সরকার।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খন্দকার মামুনুর রশীদ জানান, মানব মণ্ডল দুই পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। তার অবস্থা এখন আশঙ্কামুক্ত।

মানব মণ্ডল বলেন, তিনি সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলীর পক্ষে কাজ করেছিলেন। এতে প্রতিপক্ষ তার ওপর ক্ষুব্ধ ছিল। তারাই এ ঘটনা ঘটিয়েছে বলে তার ধারণা।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি মাসুদ জানান, রাতে মনিরামপুর উপজেলার কুলাটিয়া বাজারে একটি দোকানে বসেছিলেন মানব। রাত ৯টার দিকে দুই মোটরসাইকেলে ৫ জন ওই দোকানের সামনে এসে মানবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তার দুই পা গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাকে দ্রুত কাছের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপস্থিত জনতা ধাওয়া করে এক মোটরসাইকেলের তিন জনকে আটক করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :