https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মা-মেয়ের মৃত্যু বিষপানে - atv sangbad মা-মেয়ের মৃত্যু বিষপানে - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

মা-মেয়ের মৃত্যু বিষপানে

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : রবিবার, ২ জুন, ২০২৪, ১১:০০ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

লালমনিরহাটের হাতীবান্ধায় বিষপানে মা ও চার মাস বয়সী মেয়ের মৃত্যু হয়েছে। পরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার বিকালে উপজেলার সীমান্তবর্তী ভেলাগুড়ী ইউনিয়নের সোনারদীঘি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোজিনা বেগম (৪১) ওই গ্রামের আকবর আলীর স্ত্রী ও তার চার মাস বয়সী কন্যাশিশু।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন আকবর আলীর স্ত্রী রোজিনা বেগম। এর আগেও তিনি বিভিন্ন সময় আত্মহত্যার চেষ্টা চালান। মাঝখানে সুস্থ হয়ে উঠলেও আবারো অসুস্থ হয়ে যান রোজিনা। ঘটনার দিন দুপুরে পরিবারের চোখ ফাঁকি দিয়ে চার মাস বয়সী মেয়ের মুখে বিষ ঢেলে দিয়ে তিনি নিজেও বিষপান করেন। এতে মা ও মেয়ে দু’জনেই মারা যান।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লালমনিরহাট হাসপাতালে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ