atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > মিঠুনকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নিলেন মোদি

মিঠুনকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নিলেন মোদি

বিনোদন ডেস্ক: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। তিন দিন হাসপাতালে চিকিৎসা গ্রহণের পর সোমবার (১২ ফেব্রুয়ারি) সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিনি।

এদিন হাসপাতাল থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এই অভিনেতা। যেখানে উঠে আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফোনালাপ প্রসঙ্গ। এই অভিনেতা হাসপাতালে থাকাকালীন তাকে ফোন দিয়ে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছিলেন মোদি।

সাংবাদিকরা জানতে চান, কী কথা হয়েছিল প্রধানমন্ত্রীর সঙ্গে? জবাবে মিঠুন বলেন, ‘প্রধানমন্ত্রী ফোন করে একটু বকলেন। তার বকা খেলাম।’ অভিনেতার কথায় স্পষ্ট, নিজের স্বাস্থ্য নিয়ে অবহেলার কারণেই মিঠুনকে বকেছেন মোদি।

এদিন মিঠুন জানান, সুগারটা একটু বেড়ে গিয়েছিল। খাবারের জন্যই এমনটা হয়েছে। খেতে ভালোবাসেন। যার কারণে হাতের সামনে যা পান, তাই খেয়ে নেন। আর এই অতিরিক্ত খাওয়াতেই সমস্যা হয়েছিল।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মিঠুন সাংবাদিকদের বলেন, আমি আপনাদের মাধ্যমে সবাইকে বলতে চাই, যাদের ডায়াবেটিস আছে তারা ভাববেন না যে শুধু মিষ্টি না খেলে আপনার কিছু হবে না। সব সমস্যা খাওয়াতে। খাওয়া কন্ট্রোল করুন। আর ইনসুলিনকে ভয় পাবেন না। ইনসুলিন সবচেয়ে নিরাপদ ওষুধ, যাতে আপনার শরীর ভালো থাকবে। এর পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আমার সমস্যা আমি বেশি খেয়ে ফেলেছি। বললাম না ‘আমি রাক্ষস’!

এর আগে শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছিল মিঠুনকে। সন্ধ্যার দিকে হাসপাতাল থেকে দেওয়া মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছিল সেরিব্রাল স্ট্রোক হয়েছিল তারকার। তবে তিনি ভালো আছেন। যদিও হাসপাতাল থেকে বেরিয়ে ডায়াবেটিসের সমস্যার কথাই বললেন এই অভিনেতা। বর্তমানে নিজের বাড়িতেই বিশ্রামে আছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :