https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মিষ্টি জান্নাতকে ৫ লাখ টাকার ঘড়ি দিয়েছেন কে? - atv sangbad মিষ্টি জান্নাতকে ৫ লাখ টাকার ঘড়ি দিয়েছেন কে? - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম

মিষ্টি জান্নাতকে ৫ লাখ টাকার ঘড়ি দিয়েছেন কে?

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৯:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

ঢালিউড মেগাস্টার শাকিব খানসহ নানা ইস্যু নিয়ে বর্তমানে বেশ আলোচনায় আছেন ঢালিউড অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাত। তবে এবার অভিনেত্রী আলোচনায় এসেছেন তার হাতের ঘড়ি নিয়ে।

সময়ের বিশেষ আড্ডায় সম্প্রতি কথা বলেন মিষ্টি। বাড়ি, গাড়িসহ সম্পত্তির পরিমাণ নিয়ে দর্শকমহলে আলোচনা প্রসঙ্গে মন্তব্যও করেন অভিনেত্রী।

মিষ্টি বলেন, এত সম্পত্তি থাকায় অনেকেই সমালোচনা করে আমাকে বলেন, আমার ট্যাক্স ফাইল কোথায়? এরপর মিষ্টি বলেন, ১৮ বছরের পর থেকেই আমার ট্যাক্স ফাইল আছে। আমি সরকারকে নিয়মিত ট্যাক্স দিই। ডাক্তারদের চেম্বারের জন্য ট্রেড লাইসেন্স লাগে না। তাই আমার চেম্বারের জন্য ট্রেড লাইসেন্স করিনি।
 
মিষ্টি আরও বলেন, আমার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান আছে। যেখানে সরকারি কাজই বেশি করা হয়। আর সরকারি কোনো কাজ হ্যান্ডেল করতে গেলে প্রথমেই ট্যাক্স কেটে রাখা হয়।
এরপরই কথা প্রসঙ্গে মিষ্টির হাতে পরা ঘড়ির কথা ওঠে। কথায় কথায় জানা যায়, ৩৫ লাখ টাকার ঘড়ি পরে আছেন মিষ্টি। অভিনেত্রী বলেন, দামি এ ঘড়িটি তিনি উপহার হিসেবে পেয়েছেন। তার নিজেরও এমন দামি উপহার কেনার সামর্থ্য রয়েছে; তবে এ ঘড়িটি তাকে বিশেষ একজন উপহার দিয়েছেন।
 
১৮ ক্যারেটের রোলেক্সের ৩৫ লাখ টাকার ঘড়ি দেয়া সিই বিশেষ মানুষটি কে জানতে চাইলে মিষ্টি বলেন, ‘আমার ভালোবাসার মানুষ ভালোবেসে ঘড়িটি উপহার দিয়েছে।’
 
ভালোবাসার মানুষটি এখনও কি জীবনে আছে- সে উত্তর জানতে চাইলে মিষ্টি মুখ ফসকে বলেন, ‘আমি পোশাকের মতো বয়ফ্রেন্ড বা ভালোবাসার মানুষ পরিবর্তন করি না।’
 
দামি ঘড়ি উপহার দেয়া সেই মানুষ মিষ্টির বয়ফ্রেন্ড কিনা জানতে চাইলে তিনি হেসেই জানান, ‘অনেক বছর সম্পর্ক তাদের। বয়ফ্রেন্ড বলতে পারেন, ফিয়ন্সি (বাগদত্তা) বা বিয়ে ঠিক হয়েছে বলতে পারেন।’
 
মিষ্টির এমন কথায় জল্পনা বেড়েছে ভক্তদের মনে। কেননা সম্প্রতি ঢালিউড সুপারস্টার শাকিব খানেরও তৃতীয় বিয়ে ঠিক হয়েছে। পাত্রী ডাক্তার এমন গুঞ্জনও শোবিজ পাড়ায় ছড়িয়ে পড়েছে। এ অবস্থায় মিষ্টির রহস্যভরা মন্তব্য উসকে দিচ্ছে দামি ঘড়ি উপহার দেয়া মানুষটির সঙ্গে শাকিবের নাম। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ