atv sangbad

Blog Post

atv sangbad > বিশেষ সংবাদ > যান্ত্রিক ত্রুটির কারণে ধানখেতে বিমানের জরুরি অবতরণ!

যান্ত্রিক ত্রুটির কারণে ধানখেতে বিমানের জরুরি অবতরণ!

নড়াইল থেকে শহীদুল ইসলাম, এটিভি সংবাদ 

যান্ত্রিক ত্রুটির কারণে নড়াইলে ধানখেতে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান জরুরি অবতরণ করেছে। বুধবার দুপুর পৌনে ৩টার দিকে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি মধ্যপাড়ায় বিলে বিমানটি জরুরি অবতরণ করে।

বিমানের এ জরুরি অবতরণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিমানের পাইলট নাদিম ও মাহফুজকে অক্ষত অবস্থায় হেলিকপ্টারযোগে যশোর বিমানবাহিনীর ঘাঁটিতে নিয়ে যাওয়া হয়।

এর আগে দেড়টার দিকে যশোর বিমানবন্দর থেকে উড্ডয়ন করে পিটি ৬-২৭২০ মডেলের বিমানটি। পরে দুপুর ২টা ৪৫ মিনিটে ইঞ্জিন ফেইলের কারণে করতে হয় জরুরি অবতরণ। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও বিমানবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

এদিকে বিলের মধ্যে ধানখেতে পড়ে থাকা বিমান দেখতে ভিড় জমায় উৎসুক জনতা।

প্রত্যক্ষদর্শী ওসমান মোল্যা বলেন, হঠাৎ শব্দ শুনে ওপর দিকে তাকিয়ে দেখি দক্ষিণ দিক থেকে একটি বিমান নিচু হয়ে ধানখেতে এসে পড়েছে। কিছুটা ভয়ে ভয়ে কাছে গিয়ে দেখি বিমানের মধ্যে দুইজন লোক। এরপর তারা দুইজন গ্লাস খুলে সুস্থ অবস্থায় বাইরে এসে দাঁড়িয়ে আমাদের সঙ্গে কথা বলেন। এরপর ১০ মিনিটের মধ্যে হেলিকপ্টার এসে বিমানে থাকা ওই দুজনকে নিয়ে যান। এতে আমি কিছুটা হতবাক হয়েছি।

এ ব্যাপারে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, ইঞ্জিনের যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি দ্রুত অবতরণ করে। তবে বিমানে থাকা দুই স্কোয়াড্রন লিডারের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে বিমানের আংশিক ক্ষতি হয়েছে। বিমানটি উদ্ধারে বিমানবাহিনী কাজ করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :