atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > যারা সৎভাবে ব্যবসা করবে, তাদের সহযোগিতা করা হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

যারা সৎভাবে ব্যবসা করবে, তাদের সহযোগিতা করা হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, আগামী রমজান পর্যন্ত সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) প্রয়োজনীয় পণ্যের সংগ্রহ করেছে। তাই সে সময় নিত্যপণ্যের কোনও সংকট হবে না।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে জানুয়ারি মাসের টিসিবির ফ্যামিলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে ডাল, চাল, তেলের বিক্রি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা জানান তিনি।

তিনি বলেন, বাজার ব্যবস্থাপনায় জড়িত সবাইকে সঙ্গে নিয়ে সহজে ও সুলভে বিভিন্ন পণ্য ভোক্তার কাছে পৌঁছে দিতে চাই। পাশাপাশি চালের বাজারেও ব্যবস্থাপনা দেখবো। সরবরাহ ব্যবস্থা যেন বাধাহীন হয়, সে পদক্ষেপ নেয়া হবে। যারা সৎভাবে ব্যবসা করবে, তাদের সব ধরনের সহযোগিতা করা হবে। ন্যায্যমূল্যের দোকানের মতো করে আগাম বিক্রির ব্যবস্থা করা হবে, যাতে নিম্ন আয়ের সবাই সহজে কিনতে পারে।

বরাবরের মতোই এবারও টিসিবির সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি কার্যক্রমে ২০০ টাকায় দুই লিটার সয়াবিন তেল, ১২০ টাকায় ২ কেজি মসুর ডাল এবং ৩০ টাকা কেজি দরে ৫ কেজি চাল কিনতে পারবেন ফ্যামিলি কার্ডধারীরা। তবে উদ্বোধনী অনুষ্ঠানে চিনি বিক্রি করা হলেও সার্বিকভাবে এ মাসে পেঁয়াজ ও চিনি বিক্রি করবে না বলে জানিয়েছে টিসিবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :