atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > রংপুর-৩ আসনে অন্য প্রার্থীরা প্রচারণায় ব্যস্ত থাকলেও মাঠে নেই জিএম কাদের

রংপুর-৩ আসনে অন্য প্রার্থীরা প্রচারণায় ব্যস্ত থাকলেও মাঠে নেই জিএম কাদের

রংপুর, এটিভি সংবাদ 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সারাদেশে নির্বাচনী হাওয়া বইছে। প্রার্থীরা ব্যস্ত প্রচারণায় । সকাল-সন্ধ্যা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। তবে একেবারেই বিপরীত চিত্র রংপুর-৩ আসনে। এই আসন থেকে হুসাইন মোহাম্মদ এরশাদের পর এবারই প্রথমবার নির্বাচন করছেন তার ছোট ভাই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। প্রতীক বরাদ্দের পর কয়েকদিন পেরিয়ে গেলেও এখনও কোনো প্রচারণায় তার দেখা মিলেনি।

নগরকেন্দ্রিক আসন হওয়ায় যানজট, বেকারত্ব ও শিল্পায়নসহ নানা সমস্যা রয়েছে আসনটিতে। তবে জিএম কাদের মাঠে না থাকায় আসনটির উন্নয়নে তার কি ধরনের পরিকল্পনা রয়েছে সেটি নিয়ে ধোঁয়াশায় ভোটাররা।

তবে দলটির দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের আনাগোনা বেড়েছে। তারা জানান, এরইমধ্যে নির্বাচনী প্রচারণা কমিটি করা হয়েছে। ওয়ার্ড পর্যায়ে বিতরণ করা হচ্ছে লিফলেট, পোস্টার। আর নির্দিষ্ট সময় পরই মাঠে নামবেন জিএম কাদের। তাদের দাবি, তার অনুপস্থিতিতে ভোটের মাঠে কোনো প্রভাব পড়বে না।

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক বলেন, জিএম কাদের যেহেতু দলের চেয়ারম্যান ফলে তাকে সারা বাংলাদেশ দেখতে হয়। তবে তার অনুপস্থিতিতে প্রচারণা কিংবা নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। তবে খুব তাড়াতাড়ি তিনি এলাকায় আসবেন।

রংপুর সদর ৩ আসনটি নব্বইয়ের দশক থেকে একক কর্তৃত্ব ধরে রেখেছে জাতীয় পার্টি। তবে রাজনৈতিক বিশ্লেষকদের মতে, দীর্ঘ সময় আসনটিতে শক্ত প্রতিদ্বন্দ্বী তৈরি না হওয়ায় অনেকটা নির্ভার থাকে দলটি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :