atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > রমজান উপলক্ষে আগামীকাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু

রমজান উপলক্ষে আগামীকাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

পবিত্র রমজান উপলক্ষে ও ফেব্রুয়ারি মাসের জন্য আগামীকাল বৃহস্পতিবার থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু হচ্ছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এ কার্যক্রম শুরু হবে। রমজানের প্রথম পর্বে সারাদেশে এক কোটি ফ্যামেলি কার্ডধারী নিম্নআয়ের পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে চালসহ টিসিবির পণ্য বিক্রি করা হবে।

বৃহস্পতিবার চট্টগ্রামে কার্যক্রমের উদ্বোধন করবেন- বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু)। টিসিবি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

টিসিবি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনায় নিম্ন আয়ের এক কোটি উপকারভোগী কার্ডধারী পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে চালসহ টিসিবির পণ্য যেমন-ভোজ্যতেল ও ডাল সাশ্রয়ী মূল্যে বিক্রি কার্যক্রম চলছে। পবিত্র রমজান উপলক্ষে প্রথম পর্বের বিক্রি কার্যক্রম সারাদেশে ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। এ বিক্রয় কার্যক্রম ডিলারদের দোকান/নির্ধারিত স্থায়ী স্থাপনা থেকে সিটি করপোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ ও সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে।

কার্ডধারী ভোক্তা সাধারণ নির্ধারিত ডিলারদের কাছ থেকে প্রতি লিটার ভোজ্যতেল ১০০ টাকা, মসুর ডাল ৬০ টাকা ও চাল ৩০ টাকা কেজি দরে কিনতে পারবেন। এ ছাড়া রমজান উপলক্ষে ছোলা বিক্রি কার্যক্রমও শুরু হবে। প্রতি কেজি ছোলা ৫৫ টাকা কেজি দরে দেবে টিসিবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :