https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রহস্যজনক মৃত্যু হোটেলে মা-ছেলের,বাবা আটক - atv sangbad রহস্যজনক মৃত্যু হোটেলে মা-ছেলের,বাবা আটক - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

রহস্যজনক মৃত্যু হোটেলে মা-ছেলের,বাবা আটক

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : রবিবার, ২ জুন, ২০২৪, ৯:৪২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

বগুড়ার শাজাহানপুর উপজেলায় একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মা ও তার এক বছরের ছেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের হত্যার অভিযোগে শিশুটির বাবাকে আটক করা হয়েছে।

শনিবার (১ জুন) দিবাগত রাতের কোনো এক সময় বনানী শুভেচ্ছা আবাসিক হোটেলে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মা আশামণি (২০) ও তার এক বছরের ছেলে আবদুল্লাহ আল রাফি। অভিযুক্ত সেনা সদস্য আজিজুল হক (২৩) চট্টগ্রাম সেনানিবাসে কর্মরত। দুই মাসের ছুটিতে তিনি সপরিবারে বগুড়ায় আসেন। আজিজুল বগুড়ার ধুনটের হামিদুর রহমানের ছেলে।

শাজাহানপুর থানার পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় আজিজুল হক তার স্ত্রী ও সন্তানকে নিয়ে হোটেলে আসেন। রাত্রীযাপনের জন্য তিনি একটি কক্ষ ভাড়া নেন। রাতের কোনো একসময় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যার পর হোটেল কক্ষ ত্যাগ করেছিলেন আজিজুল হক। পরে হোটেল কক্ষে এসে নাটক সাজানোর চেষ্টা করলে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হয়। পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে আজিজুল হককে আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ