https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রাষ্ট্রদূতদের সীমা লঙ্ঘন না করার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী - atv sangbad রাষ্ট্রদূতদের সীমা লঙ্ঘন না করার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম

রাষ্ট্রদূতদের সীমা লঙ্ঘন না করার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩, ৭:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ভবিষ্যতে বাংলাদেশের সিদ্ধান্ত বাংলাদেশই নেবে। কোনো রাষ্ট্রদূত যেন সীমা লঙ্ঘন না করেন সে আহ্বান জানাচ্ছি।

বুধবার (৮ নভেম্বর) বিকেলে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতীয় নির্বাচনে তফসিল ঘোষণার আগে রাষ্ট্রদূতদের শিষ্টাচার ও কার্যক্রমের বিষয়ে অবহিত করতে হলে, তা হবে দুঃখজনক। জেনেভায় জাতিসংঘের মানবাধিকার কমিশনের শুনানিতে অধিকারের কোনো তথ্য-উপাত্ত গ্রহণ করবে না বাংলাদেশ। অন্যদের তথ্যকে স্বাগত জানাবে ঢাকা।

এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে নিয়ে যুক্তরাজ্যভিত্তিক টাইমস ম্যাগাজিনের প্রচ্ছদ লেখা প্রতিবেদনে কিছু অসত্য তথ্যও রয়েছে বলে মন্তব্য করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ