https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছে ইসি - atv sangbad রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছে ইসি - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছে ইসি

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩, ১১:৩২ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

নিয়ম অনুসারে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে দেশের রাষ্ট্রপতির সাথে বৈঠক করে নির্বাচন কমিশন (ইসি)। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছে ইসি। যেখানে ভোটের তফসিলসহ নির্বাচনের সার্বিক বিষয়ে আলোচনা হবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে বঙ্গভবনে বৈঠক অনুষ্ঠিত হবে এ বৈঠক।

এতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের সবাই উপস্থিত থাকবেন। এই সাক্ষাতেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার দিন তারিখের সম্মতি নিয়ে আসবেন তারা।

জানা যায়, ১৪-১৫ নভেম্বর তফসিল ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে অথবা জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১ নভেম্বর প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের সঙ্গে বৈঠক করেছে কমিশন। এখন রাষ্ট্রপতির অনুমতি পেলে জাতির উদ্দেশে ভাষণ দেবেন সিইসি। ভাষণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করবেন সিইসি।

ইসি সচিব জাহাংগীর আলম জানিয়েছেন, রাষ্ট্রপতিকে নির্বাচন প্রস্তুতি সংক্রান্ত সব ধরনের অগ্রগতি বিষয়ে অবহিত করবে ইসি। রাষ্ট্রপতির পরামর্শ ও নির্দেশনা থাকলে তা কমিশন শুনবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ