atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > লালমনিরহাটে সীমান্ত থেকে যুবকের মরদেহ উদ্ধার

লালমনিরহাটে সীমান্ত থেকে যুবকের মরদেহ উদ্ধার

লালমনিরহাট, এটিভি সংবাদ 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী সীমান্ত এলাকায় গোবিন্দ (৩০) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে ওই এলাকার একরামুল ওরফে মীরের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গোবিন্দ একই গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে বলে জানা গেছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে কেউই বলতে পারছে না।

গোতামারী ইউনিয়ন পরিষদের সদস্য সাজু মিয়া স্থানীয়দের বরাতে জানান, গোবিন্দ মূলত ভারতীয় গরুর ব্যবসার সঙ্গে জড়িত। মীরের বাড়িতে তার যাতায়াত ছিল। সে অসুস্থ হয়ে পড়লে ওই বাড়ির সদস্যরা গোবিন্দের সেবাযত্ন করে। পরে সে মারা যায়। তবে কি কারণে সে অসুস্থ হয়ে পড়েছিল তা কেউই জানাতে পারেনি। স্থানীয় অনেকের ধারণা গোবিন্দ গভীর রাতে সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফর ধাওয়া খেয়ে অসুস্থ হয়ে থাকতে পারে। পরে সে মীরের বাড়িতে আশ্রয় নেয় এবং সেখানেই তার মৃত্যু হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের পর জানা যাবে গোবিন্দের মৃত্যুর প্রকৃত রহস্য। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :