https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ লেটেস্ট পাওয়ার কাপল ভিকি-ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ কত? - atv sangbad লেটেস্ট পাওয়ার কাপল ভিকি-ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ কত? - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

লেটেস্ট পাওয়ার কাপল ভিকি-ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ কত?

রিপোর্টার নাম / ২১ Time View
Update : শনিবার, ১৮ মে, ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ : 

৯ই ডিসেম্বর অর্থাৎ আজ সেই শুভ দিন যেখানে চার হাত এক হচ্ছে বলিউডের লেটেস্ট পাওয়ার কাপল ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের। রাজস্থানের সোয়াই-মাধোপুরের সিক্স সেন্স রিসোর্ট, বারওয়ারা কেল্লায় বসেছে বিয়ের আসর। ১১ তারিখ পর্যন্ত বুক রাখা হয়েছে হোটেলের সব ঘর। আর এই হাই যোশের বিয়েই এখন টক অফ দ্যা টাউন। কিন্তু জানেন কী ভিকি-ক্যাটের সম্পত্তির পরিমান কত?

ফোর্বস ইন্ডিয়ার ২০১৯ সালে নিজেদের তালিকায় ভারতের ধনী সেলিব্রিটিদের তালিকা প্রকাশ করেছিল। সাধারণত প্রতিবছর কোনও বিশিষ্ট ব্যক্তির বাৎসরিক আয় ও লভ্যাংশের উপর ভিত্তি করে এই তালিকা তৈরি করে। ২০১৯ সালে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল দুজনেই সেরা ১০০ তালিকায় স্থান পেয়েছিলেন। ক্যাটরিনার আয়ের পরিমান সেবছর ছিল ২৩ কোটি ৬৩ লাখ টাকা। ভিকির সেবছর আয়ের পরিমান ছিল ১০ কোটি ৪২ লাখ টাকা।

২০১৯ সালেই ভিকি কৌশলের সর্বাধিক বাণিজ্যিক সফল ছবি ‘উরি দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ রলিজ করে। জাতীয় ও আন্তর্জাতিক বাজারে মোট ৩৫০ কোটি টাকা বক্স অফিস কালেকশন করে এই ফিল্ম। ওই বছরে গুগলে মোস্ট সার্চড সেলিব্রিটির তকমা পেয়েছিলেন ভিকি।

ভিকি-ক্যাটের ব্র্যান্ড বিজ্ঞাপন যেকোনো সেলিব্রিটিদের আয়ের অন্যতম উৎস ব্র্যান্ড প্রোমোটিং। পেশাগত দিক থেকে বেশকিছু প্রথম সারির ব্র্যান্ডে বিজ্ঞাপন দিয়ে থাকেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ দুজনেই। বিগত বেশ কয়েক বছর ধরেই ট্রপিকানা আর স্লাইসের ব্র্যান্ড প্রোমোটিং-এর সঙ্গে যুক্ত আছেন ক্যাটরিনা। পাশাপাশি মেক আপ ব্র্যান্ড নায়েকা, লাক্স সাবান, ওপ্পো স্মার্ট ফোন, সাওমি, রিবকের মত হেভি ব্র্যান্ডের বিজ্ঞাপন দেন তিনি। পাশাপাশি ভিকিও ওপ্পো স্মার্ট ফোন, রিলায়েন্স ট্রেন্ডস, হ্যাভেলসের মত কোম্পানির বিজ্ঞাপনের মুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ