atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > লোকসভা ভোটের আগে কেন রাইমার সিনেমা দেখতে বলছেন মোদি?

লোকসভা ভোটের আগে কেন রাইমার সিনেমা দেখতে বলছেন মোদি?

বিনোদন ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি খুব একটা না দেখলেও তার খবরাখবর ঠিকই রাখেন। এর প্রমাণ এর আগেও পাওয়া গেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রচারণায়। মোদির সঙ্গে বলিউডের তারকাদের সম্পর্ক বেশ গাঢ়। অক্ষয় কুমার থেকে শুরু করে অনুপম খের, করণ জোহর, রাজকুমার হিরানি কার সঙ্গে নেই তার ব্যক্তিগত খাতির? তালিকা অনেক লম্বা! সে তালিকায় এবার যুক্ত হলো নতুন নাম বঙ্গকন্যা রাইমা সেন। শুধু তাই নয়, লোকসভা নির্বাচনের আগে তার ছবি দেখার আমন্ত্রণও করেছেন মোদি।

জানা যায়, পার্লামেন্টের শীতকালীন অধিবেশনের পর রামমন্দির উদ্বোধনের আগে মন্ত্রীসভার গুরুত্বপূর্ণ সদস্যদের নিয়ে এক বৈঠক করেন মোদি। যেখানে উপস্থিত ছিলেন সব রাজ্যের সভাপতিরা। সেই বৈঠকেই নেতাদের নির্বাচনের আগে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ দেখার অনুরোধ জানান তিনি।

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন। তিনি প্রাক্তন তৃণমূল সংসদ সদস্য জনপ্রিয় অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমায় রাইমা সেনকে দেখা গিয়েছিল রোহিণী নামে এক সাংবাদিকের চরিত্রে। অন্যদিকে ভারত সরকারের ক্যাবিনেট সচিবের ভূমিকায় অভিনয় করেন অনুপম খের। সিনেমায় তার সংলাপের সঙ্গে মোদির কথার ধরনের সাদৃশ্য খুঁজে পেয়েছিলেন দর্শকরা। এবার লোকসভা নির্বাচনের আগে সেই সিনেমাই দেখার নির্দেশ দিলেন মোদি।

প্রসঙ্গত, গেরুয়াপন্থি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার হয়েও বিজেপির নেতা-মন্ত্রীরা প্রচার করেছিলেন। শুধু তাই নয়, বিজেপিশাসিত বেশ কয়েকটি রাজ্যে এই ছবিকে করমুক্ত ঘোষণা করে দলে দলে হল ভর্তি করেছিলেন তারা। এবার লোকসভা ভোটের আগে সেই পরিচালকেরই ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমা দেখতে বললেন খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :