atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শিবগঞ্জে কোকেন, হেরোইন, ইয়াবা ও ভারতীয় রুপি জব্দ

শিবগঞ্জে কোকেন, হেরোইন, ইয়াবা ও ভারতীয় রুপি জব্দ

সেরাজুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ, এটিভি সংবাদ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত থেকে কোকেন, হেরোইন, ইয়াবা ও ভারতীয় রুপি জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) ভোর ৫ টার সময় জগন্নাথপুর গ্রামের মোঃ সাহেব আলীর বাসা থেকে এসব উদ্ধার করে বিজিবি। 
বিশেষ তথ্যের ভিত্তিতে মনাকষা বিওপির একটি চৌকষ টহলদল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মনাকষা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা করার সময় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় জগন্নাথপুর গ্রামের বাসিন্দা মোঃ সাহেব আলী (৩০), পিতা-মাহবুল আলম এর বাড়ী তল্লাশী করে ভারতীয় ০১ কেজি কোকেন, ৫০০ গ্রাম হেরোইন, ৭১০৫ পিস ইয়াবা ও ভারতীয় ৩৪০ রুপি জব্দ করতে সক্ষম হয়।
বিজিবি টহলদল, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি বুঝতে পেরে মোঃ সাহেব আলী তার স্ত্রীকে সাথে নিয়ে পলিয়ে যায়।
এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় অস্ত্র, গোলাবারুদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি সর্বদা সচেষ্ঠ রয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে। পলাতক আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :