atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শেখ হাসিনার গাড়িবহরে হামলার আসামি সাত্তারের মৃত্যু

শেখ হাসিনার গাড়িবহরে হামলার আসামি সাত্তারের মৃত্যু

সাতক্ষীরা, এটিভি সংবাদ 

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় মামলার সাজাপ্রাপ্ত আসামি আব্দুস সাত্তার মারা গেছেন।

রোববার (২৮ জানুয়ারি) রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। বিষিয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা জেলা কারাগারের ভারপ্রাপ্ত জেল সুপার আবুল বাশার।

মৃত আব্দুস সাত্তার কলারোয়া উপজেলার কয়লা গ্রামের লতিফ সানার ছেলে।

তিনি জানান, ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি বিএনপি নেতা আব্দুস সাত্তার রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বুকে যন্ত্রণা অনুভব করলে তাকে দ্রুত সদর হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়। সেখানে নেওয়ার পর সাত্তার মারা যান।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইফুল ইসলাম বলেন, কারাগার থেকে রোববার রাত ৮টা ১০ মিনিটে সাজাপ্রাপ্ত আসামি আব্দুস সাত্তারকে জরুরি বিভাগে আনা হলে পরীক্ষা করে ১০ মিনিট পর তাকে মৃত ঘোষণা করা হয়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে আনার আগেই হৃদরোগে তার মৃত্যু হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিদুল ইসলাম বলেন, সোমবার ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :