atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শেখ হাসিনার নৌকা মার্কা শিক্ষা, শান্তি, উন্নয়নের মার্কা : খাদ্যমন্ত্রী 

শেখ হাসিনার নৌকা মার্কা শিক্ষা, শান্তি, উন্নয়নের মার্কা : খাদ্যমন্ত্রী 

নওগাঁ সংবাদদাতা, এটিভি সংবাদ 
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনার নৌকা মার্কা শিক্ষা, শান্তি, উন্নয়নের মার্কা। বাংলাদেশের মানুষ এখন বুঝতে শিখেছে কোন প্রতীকে ভোট দিলে মানুষের ভাগ্য বদলায়। তাই এই নির্বাচনে সর্বোস্তরের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।
বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়ন আলিদিপুর বিদ্যালয় মাঠে তার নির্বাচনী এলাকা নওগাঁ-১ আসনের প্রচারণায় তিনি এ মন্তব্য করেন।
সাধন চন্দ্র মজুমদার বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ প্রদান, সুপেয় পানির ব্যবস্থা থেকে শুরু করে রাস্তাঘাট উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। এখন গ্রামের সাধারণ মানুষও বোঝে কোন মার্কাতে ভোট দিলে তাদের ভাগ্য বদল হয়। তাই মানুষ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে উৎসব মুখর পরিবেশে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।
তিনি আরও বলেন, নির্বাচনে শেখ হাসিনার একটাই প্রতীক নৌকা। সাধারণ মানুষ যারা উন্নয়নের পক্ষে তারা নৌকাকেই বেছে নেবে। যারা নৌকা প্রতিকের বিরোধিতা করে নৌকার অপপ্রচার চালাচ্ছেন তারা কখনওই উন্নয়নের পক্ষে না। তারা কখনও মানুষের ভাগ্য বদলাতে পারে নি আর পারবেও না। সর্বোস্তরের জনগণকে উন্নয়ন ও শান্তির পক্ষের মার্কা নৌকা প্রতিকে ভোট প্রদান করে দেশের উন্নয়ন করার আহ্বান জানান।
নির্বাচনী প্রচারণায় সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুল আলম শাহ, সাধারণ সম্পাদক মাসুদ রানা সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :