atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শেরপুরে খেলার মাঠে প্রবেশে যাতায়াতের প্রসস্থ রাস্তার দাবীতে মানববন্ধন

শেরপুরে খেলার মাঠে প্রবেশে যাতায়াতের প্রসস্থ রাস্তার দাবীতে মানববন্ধন

শামছুল হক, শেরপুর, এটিভি সংবাদ 
শেরপুর সদর উপজেলার পৌর শহরের ঐতিহ্যবাহী মৈত্রী-বাড়ী খেলার মাঠে গাড়ী প্রবেশের জন্য নেই কোন প্রসস্থ রাস্তা। প্রসস্থ রাস্তার দাবিতে মানববন্ধন করেছে খেলোয়াড় সহ স্থানীয় এলাকাবাসী। এতে অংশ গ্রহণ করেন- একশত খেলোয়াড় ও স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীগণ।
তাদের দাবি মাঠে প্রবেশের জন্য প্রসস্থ রাস্তা তৈরি করা। রাস্তা তৈরি করলে স্থানীয় খেলোয়াড় সহ অতিথি খেলোয়াড়গণও এ মাঠে খেলতে আসবেন। তবে মাঠে প্রবেশের জন্য প্রসস্থ রাস্তা তৈরি করলে খেলোয়াড় সহ স্থানীয় এলাকাবাসীর যাতায়াতের জন্য সুবিধা হবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন। নতুন দিগন্ত ক্লাবের সভাপতি নাজমুল ইসলাম।
সাধারণ সম্পাদক উবাইদুর রহমান বাদল, আল আমিন কাজি, খেলোয়াড় জাহাঙ্গীর আলম, শামিম, রেজুয়ান, ইফফাত জাহান ইপ্পি সহ আরও অনেকেই মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
এসময় বক্তারা বলেন,ঐতিহ্যবাহী মৈত্রী’বাড়ী খেলার মাঠটি শেরপুর পৌর শহরের বৃহত্তর পশ্চিম এলাকার একমাত্র খেলা-ধোলা করার স্থান। কিন্তু মাঠ থাকলেও নেই কোন মাঠে আসার প্রসস্থ রাস্তা। যার ফলে কোন খেলোয়াড় অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেয়া সম্ভব হয়না। এদিকে রাস্তা না থাকায় বড় ধরনের কোন টুর্নামেন্টের আয়োজনও করা হয়না। কারন মাঠে গাড়ী প্রবেশের নেই কোন প্রসস্থ রাস্তা। যার ফলে বিভিন্ন সময় বিফাকে পড়তে হয় খেলোয়াড় সহ স্থানীয় এলাকাবাসীর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :