atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শেরপুরে ১২০ টাকায় পুলিশের চাকরি পেলো ৩৪ জন তরুণ-তরুণী

শেরপুরে ১২০ টাকায় পুলিশের চাকরি পেলো ৩৪ জন তরুণ-তরুণী

মোঃ শামছুল হক, শেরপুর, এটিভি সংবাদ :
”সেবার ব্রতে চাকরি” এই শ্লোগানকে ধারণ করে শেরপুরে পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ চুড়ান্ত করা হয়েছে। জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূন্য পদ অনুসারে বিদ্যমান কোটা পদ্বতি অনুসরণ করে শতভাগ মেধা যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে ২৩ মার্চ শনিবার রাত ৯ টায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে নিয়োগ কার্যক্রমের সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিক্তিতে মেধাক্রম অনুযায়ী উত্তীর্ণ প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। এ চাকরি পেতে অনলাইন আবেদন খরচ বাবদ জনপ্রতি খরচ হয়েছে মাত্র ১২০ টাকা।
আনুষ্ঠানিকভাবে কৃতকার্য প্রার্থীদের নাম ঘোষণা করেন। শেরপুর জেলার পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম -সেবা। এসময় তিনি জেলা পুলিশের পক্ষ থেকে চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সাথে সকলকে সততার সাথে দায়িত্ব পালন করার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান।
১২০ টাকায় পুলিশের চাকরি পেয়ে উত্তীর্ণ প্রার্থীরাসহ খুশি অভিভাবকগণও।এসময় অভিভাবকগণ পুলিশ বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় টিআরসি নিয়োগ বোর্ডের সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল) সুমন কান্তি চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) মোঃ আতাহারুল ইসলাম তালুকদার সহ জেলা পুলিশের ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তা,প্রার্থী ও অভিভাবক সহ বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
জানা যায়, জেলায় ৩৪ জনের শূন্য পদের বিপরীতে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে ১৫৩২ জন প্রার্থী শারীরিক মাপ,শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। শারীরিক মাপ,শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা শেষে ৩৭৮ জন লিখিত পরীক্ষা অংশগ্রহণ করে এবং লিখিত পরীক্ষায় ১৩৮ জন প্রার্থী উত্তীর্ণ হয়ে মৌখিক ভাইবা পরীক্ষায় অংশগ্রহণ করে চুড়ান্তভাবে নারী ও পুরুষ ৩৪ জনকে মনোনীত করে শেরপুর জেলা টিআরসি নিয়োগ বোর্ড।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :