atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শেরপুরে ২৬শে মার্চ উপলক্ষে জেলা প্রশাসকের পুরস্কার পেলো শিশু

শেরপুরে ২৬শে মার্চ উপলক্ষে জেলা প্রশাসকের পুরস্কার পেলো শিশু

শামছুল হক, শেরপুর, এটিভি সংবাদ :
আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে শেরপুরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮ টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন
জেলা প্রশাসক  আব্দুল্লাহ আল খায়রুম ও পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।
এসময় শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে যেমন খুশি তেমন সাজে মুক্তিযোদ্ধা চরিত্রে অভিনয়ের মাধ্যমে পুরো স্টেডিয়ামের গ্যালারি মানুষের নজর কাড়ে নিলেন ১৭ মাসের ছোট্ট শিশু মোঃ ইশরাক ইসলাম। শিশু ইশরাকের অভিনয় দেখে মনোমুগ্ধ হন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এবং জেলা পুলিশ সুপার মোনালিসা বেগম, অনুষ্ঠান শেষে ছোট শিশু ইশরাকের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ও জেলা পুলিশ সুপার মোনালিসা বেগম, ইশরাকের বাবা মোঃ মমিনুল ইসলাম মমিন মা ইশরাত জাহান মল্লিকা তার দুইজনেই খুবই খুশি এবং আনন্দিত হয়ে বলেন আমাদের ছেলে মাত্র  গুটিগুটি পায় হাঁটা শিখেছে ; হাঁটতে শিখেই প্রথম বার অংশ গ্রহণ করে মহান স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ ও যেমন খুশি তেমন সাজে।। যেমন খুশি তেমন সাজে অংশ গ্রহণ করে দ্বিতীয় স্থান অধিকার করেছে। আল্লাহর কাছে লাখ শুকরিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :