শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগে বাঁধা দেওয়ায় সংঘর্ষ

আব্দুর রহিম, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, এটিভি সংবাদ 

গাজীপুরের শ্রীপুরে অবৈধভাবে গ্যাস সংযোগে বাঁধা দেওয়ায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে আনসার রোডের পূর্ব পাশে আমতলা মোড় এলাকায়।

শুক্রবার (২৭ মার্চ) রাত সাড়ে তিনটার দিকে অবৈধ গ্যাস সংযোগ সম্পূর্ণ করে ৪ জনে কামাল হোসেন, মোঃ ফারুক, দেলোয়ার হোসেন ও হারুন। সকালে ঘুম থেকে উঠে ওই এলাকার লোক খবর পেয়ে আনসার রোডের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ হাজী আসাদুজ্জামান ওমেদ আলী ঘটনাস্থলে গিয়ে দেখে অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে।

ওই অবৈধ গ্যাস সংযোগে বাঁধা দেওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে ফারুক, দেলোয়ার হোসেন, হারধ ও কামাল এই ৪ জন মিলে হাজী সাত্তারের ছেলে আক্তার হোসেনের উপর ও মৃত আব্দুল আউয়ালের ছেলে ফজর আলী মোল্লা  মৃত আমীর আলীর ছেলে দেলোয়ার হোসেনের উপর হামলা চালায় ও অকৃতজ্ঞ ভাষায় গালাগালি করে। অবৈধ এই গ্যাস সংযোগকারীদের কাছে জিজ্ঞাসা করলে বলে আমরা কাউকে গালাগালি ও মারপিট করিনি।

পরে ওই এলাকার লোকজনকে ডেকে আসাদুজ্জামান ওমেদ আলী বলেন, আমি নাকি অবৈধ গ্যাস চালাই এই মিথ্যা সংবাদ বলে আমাকে অপমানিত করা হয়েছে।

এ বিষয়ে হাজী আসাদুজ্জামান ওমেদ আলী ও আমতলা এলাকার লোকজন বলেন, বিগত এক বৎসর আগে অবৈধ গ্যাস চলতো, তিতাস গ্যাসের লোকজন এসে অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করার পর আমি এখন আর এই অবৈধ গ্যাস চালাই না। তাই আমি সাংবাদিকদেরকে বলছি, সঠিক তদন্ত করে যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবি জানাচ্ছি।

image_print
SHARE