atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > সংসদ নির্বাচনে আ’লীগের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনে কুয়েতে বিজয় উৎসব

সংসদ নির্বাচনে আ’লীগের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনে কুয়েতে বিজয় উৎসব

জসিম উদ্দিন ভূঁইয়া, কুয়েত প্রতিনিধি, এটিভি সংবাদ:

বাংলাদেশ দ্বাদশ সংসদ নির্বাচনে টানা চতুর্থবার বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা অর্জনে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ, ছাত্র লীগ কুয়েত শাখার উদ্যোগে,গত ৯ ফেব্রুয়ারি সকালে কুয়েত সেবদী এলাকার একটি রিসোর্টে জমকালো আয়োজন বিজয় উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা শাপাশি পিঠা উৎসবের আয়োজন করা হয়।

“কুয়েত আওয়ামী লীগের সভাপতি হোসেন আজিজের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এম এ মনছুর আহমেদের সাবলীল সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুয়েতস্হ বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান।

“বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েত বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমান মখাই আলী,আওয়ামী লীগ কুয়েতের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, কুয়েতস্হ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর আবুল হোসেন, রাজনৈতিক কাউন্সিলর মনিরুজ্জামান, পাসপোর্ট ভিসা বিষয়ক কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন, কাউন্সিলর নিয়াজ মোর্শেদ, কুয়েত আওয়ামী লীগের সহ সভাপতি আঃ মন্নান,সহ সভাপতি কামরুল ইসলাম, সহ সভাপতি তৌহিদুল আলম,বিশিষ্ট ব্যবসায়ী বেলাল হোসেন, কুয়েত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলা উদ্দিন আলা,লোকমান হোসেন লোকমান।

“অনুষ্ঠানের প্রথম পর্বে কুয়েতে বসবাসরত বিভিন্ন ফ্যামিলির মহিলারা বাহারি রকমের দেশী পিঠা নিজ হাতে তৈরি করে নিয়ে আসেন।
রাষ্ট্রদূত নিজে এসব দেশীয় তৈরি পিঠার ষ্টল ঘুরে ঘুরে দেখেন ও মহিলারা তৈরি করা পিঠার নাম ও নিজের পরিচয় রাষ্ট্রদূত মহোদয়কে অবহিত করেন। রাষ্ট্রদূতের পরিদর্শনের পর আগত সকল অতিথিদের আপ্যায়ণের জন্য উন্মুক্ত করা হয়।

“বিকালে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা,দেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে জনগণ আবার মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ভোট দিয়ে বিশাল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে আবারও বাংলাদেশ
আওয়ামী লীগ ক্ষমতায় আসায় দেশ বাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

“রাষ্ট্রদূত আশিকুজ্জামান বলেন,প্রবাসের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সকলকে আহবান ও বৈধ পথে দেশে রেমিট্যান্স পাঠিয়ে মাতৃ ভূমিকে এগিয়ে নিতে সকল বাংলাদেশী প্রবাসীদের আহবান জানান।পরে কুয়েতস্হ প্রবাসী বাংলাদেশী স্বনামধন্য বিভিন্ন শিল্পীদের কন্ঠে পরিবেশন হয় মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা। উৎসবে কুয়েতস্হ প্রবাসী বাংলাদেশী বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :