https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সব আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিলেও জোটের খাতিরে সমন্বয় হবে: তথ্যমন্ত্রী - atv sangbad সব আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিলেও জোটের খাতিরে সমন্বয় হবে: তথ্যমন্ত্রী - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

সব আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিলেও জোটের খাতিরে সমন্বয় হবে: তথ্যমন্ত্রী

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ৪:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

সব আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিলেও জোটের খাতিরে সমন্বয় করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এর আগেও ৩০০ আসনে মনোনয়ন দেয়া হয়েছিল। জোটগতভাবে নির্বাচনের স্বার্থে এবারও সমন্বয় করা হবে।

সোমবার সচিবালয়ে সিনেমা হল মালিকদের নবনির্বাচিত কমিটির সঙ্গে মতবিনিময় শেষে এসব কথা জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, অন্য দল থেকে প্রার্থী হতে পারে। তাদের ক্ষেত্রে নমনীয় হওয়ার নির্দেশ দেয়া হয়েছে আওয়ামী লীগ প্রার্থীদের। কারণ অনেক দল নির্বাচনে আসছে। অনেকে স্বতন্ত্র প্রার্থীও হতে পারে।

রাশেদ খান মেননের আসনে বাহাউদ্দীন নাসিমকে মনোনয়ন প্রশ্নে তথ্যমন্ত্রী বলেন, সবসময় এক আসন থেকে নির্বাচন নাও হতে পারে। আসন পরিবর্তন হতে পারে। প্রতি নির্বাচনেই অনেকে বাদ পড়েন। এবার যারা বাদ পড়েছেন, তারা জনপ্রিয়তাসহ নানা ইস্যুর কারণে বাদ পড়েছেন। দলের প্রয়োজনে মনোনয়ন দেয়া হযেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ