atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > সমঝোতা বন্টন নয়, দলকে ধরে রাখতে নির্বাচনে যাচ্ছেন : জিএম কাদের

সমঝোতা বন্টন নয়, দলকে ধরে রাখতে নির্বাচনে যাচ্ছেন : জিএম কাদের

আরিফুল ইসলাম, রংপুর, এটিভি সংবাদ

হুসেইন মুহম্মদ এরশাদের কবর জেয়ারত, কেরামতিয়া মসজিদে দোয়া মোনাজাত ও কর্মীদের সাথে মতবিনিময়ের মাধ্যমে রংপুর ৩ আসনে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন জাতীয় পার্টির প্রার্থী, দলটির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে রংপুরের পল্লী নিবাসে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জেয়ারত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। এরপর রংপুরের কেরামতিয়া মসজিদে দোয়া মোনাজাত করেন তিনি। পরে রংপুর জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কর্মীদের সাথে মতবিনিময় শেষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামেন রংপুর ৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদের।

কর্মী সভায় জিএম কাদের বলেন, জাপা যাতে বিলিন না হয়, দলকে ধরে রাখা আর সংসদে টিকে থাকার জন্যই আমরা নির্বাচনে অংশ নিয়েছি। কারো সাথে আমরা কোন সমঝোতা করিনি। কৃত্রিমভাবে জাতীয় পার্টিতে অনৈক্য তৈরি করা হয়েছে, তবে দলের অস্তিত্ব বিলীন হওয়ার কোন সম্ভাবণা নেই। জাতীয় পার্টির সঙ্গে আলাপ আলোচনা করে সরকার নির্বাচনে এসেছে, তবে নির্বাচন নিরপেক্ষ করতে হলে প্রশাসনকে নিরপেক্ষ করতে হবে। এই নির্বাচনে কোন আসন বন্টন হয়নি, নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টি সরকার গঠন করবে ইনশাআল্লাহ। বর্তমান নির্বাচন কমিশনের উপর আস্থা আছে বলেই নির্বাচনে যাচ্ছে জাতীয় পার্টি বলে জানান জিএম কাদের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :