https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সম্প্রতি ভারতে সফল অভিনেত্রীদের মধ্যে শীর্ষে কিয়ারা আদভানি - atv sangbad সম্প্রতি ভারতে সফল অভিনেত্রীদের মধ্যে শীর্ষে কিয়ারা আদভানি - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

সম্প্রতি ভারতে সফল অভিনেত্রীদের মধ্যে শীর্ষে কিয়ারা আদভানি

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩, ৫:৩৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

সম্প্রতি বছরে হিন্দি সিনেমায় যে কয়েকজন অভিনেত্রী ধারাবাহিকভাবে সফল হয়েছেন, কিয়ারা আদভানি তার অন্যতম। মাত্র নয় বছরের ক্যারিয়ারেই বলিউডের শীর্ষ অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। বলিউড হাঙ্গামা অবলম্বনে ছবিতে ছবিতে জেনে নেওয়া যাক কিয়ারার সিনেমার সাফল্য-ব্যর্থতার খতিয়ান।

তবে সবচেয়ে আলোচনায় আসেন শেরশাহ সিনেমায় অভিনয় করে। আর এইস সিনেমায় অভিনয় করে সিদ্ধার্থের সঙ্গে প্রণয়ে জালে ধরা পড়েন। ধারণা করা হচ্ছে এই প্রণয় থেকেই পরিণয়ে আবদ্ধ হয়েছেন এ বছরে।

২০২৩ সালে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে পর্দার হকআইকে২০২৩ সালে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে পর্দার হকআইকে সঙ্গত কারণে, গুগল সার্চে ২০২৩ সালে ভারতে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে কিয়ারা আদভানিকে। ভারতীয়রা কিয়ারার প্রতি এতোটাই আকৃষ্ট হয়ে পড়েন যে গুগলে কিয়ারাই উঠে আসেন সবার ওপরে। বিশেষ করে বিয়ের ঘটনার কারণে তাকে এতো খোঁজা। ২০১৪ সালে কমেডি সিনেমা ‘ফাগলি’ দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক কিয়ারা আদভানির। ছবিটি বক্স অফিসে তেমন ভালো করতে পারেনি, ১২ কোটি ২৮ লাখ রুপি আয় করে ফ্লপ তকমা পায়। দুই বছর অবশ্য ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে সাফল্য পান। মহেন্দ্র সিং ধোনির জীবন নিয়ে নির্মিত ছবিটিতে ছোট একটি চরিত্রে অভিনয় করেন কিয়ারা। ছবিটি ১৩৩ কোটি রুপি আয় করে।

সারাবিশ্বে ‘জওয়ান’ তিন নম্বরে, এক নম্বরে ‘বার্বি’সারাবিশ্বে ‘জওয়ান’ তিন নম্বরে, এক নম্বরে ‘বার্বি’ ২০১৭ সালে রোমান্টিক থ্রিলার ‘মেশিন’-এ অভিনয় করেন কিয়ারা। ছবিটি আয় করে মাত্র ৩ কোটি রুপির কিছু বেশি। এর পরের বছরই ব্যাপকভাবে আলোচনায় আসেন অভিনেত্রী। সেটা অবশ্য সিনেমা নয়, ওটিটিতে মুক্তি পাওয়া অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’ দিয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ