atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ নাহিদ লিগার

সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ নাহিদ লিগার

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা), এটিভি সংবাদ 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও সমাবেশের মধ্য দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরলেন ২৯, গাইবান্ধা-০১ সুন্দরগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ নাহিদ নিগার। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
শহীদ মঞ্জুরুল ইসলামের ভাগ্নি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফরুজা বারী’র মেয়ে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ নাহিদ নিগার। তিনি এবারের নির্বাচনে ‘ঢেঁকি’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বামনডাঙ্গা, বাজারপাড়া কলেজ, রামজীবন উচ্চ বিদ্যালয়, গাবেরতল, বাবুর মোড়, পূর্ব রামজীবনসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান।
ওই এলাকার সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন ও ভোটারদের উন্নয়নমূলক কথা বলেন এবং ঢেঁকি মার্কায় ভোট চান। উপজেলার রাস্তা-ঘাটসহ দৃশ্যমান উন্নয়নের কথা বলেন নিগার। এ উন্নয়ন অব্যাহত রাখতে ঢেঁকি মার্কায় ভোট দিয়ে শেখ  হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।
নিগার বলেন, আওয়ামী লীগ দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদা তথা খাদ্য, বস্ত্র, বাসস্থান নিশ্চিতকরণসহ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ইতিমধ্যে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করেছে। তারমধ্যে সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা, যুগোপোযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু ও বঙ্গবন্ধু স্যাটেলাইট উল্লেখযোগ্য।
আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়নকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। নিগার বলেন, আগামীতে এই আসনে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন এবং ‘ঢেঁকি’ মার্কার যে গণ জোয়ার উঠেছে, তাতে বিজয় নিশ্চিত ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস আফরুজা বারী, গাইবান্ধা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, রামজীবন ইউপি চেয়ারম্যান শামসুল হুদা সরকার, রামজীবন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা টুটুল, রামজীবন আওয়ামীলীগ সভাপতি সাদেকুল ইসলাম রঞ্জু, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগি অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :