atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সার্ভারে ত্রুটি থাকায় আখাউড়া দিয়ে ভারতে যাত্রী পারাপার বন্ধ

সার্ভারে ত্রুটি থাকায় আখাউড়া দিয়ে ভারতে যাত্রী পারাপার বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, এটিভি সংবাদ 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপার বন্ধ রেখেছে ভারত। ওপারের আগরতলা স্থলবন্দরে সার্ভারে ত্রুটি দেখা দেওয়ায় সাময়িকভাবে যাত্রী গ্রহণ বন্ধ করা হয়। তবে বিশেষ ব্যবস্থায় বিমানের টিকিটধারী যাত্রীদের প্রবেশের সুযোগ দেওয়া হচ্ছে।

আজ মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সোয়া ৮টা থেকে যাত্রী পারাপার বন্ধ রয়েছে।

এ অবস্থায় আখাউড়া স্থলবন্দরে প্রায় এক শ জনের মতো যাত্রী আটকা পড়েছেন।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক দেওয়ান মোরশেদুল হক জানান, সকালে ১২ জন যাত্রী ভারতে প্রবেশ করার পর আগরতলা ইমিগ্রেশন কর্তৃপক্ষ যাত্রী পারাপার স্থগিত করতে বলে। বিএসএফের মাধ্যমে আমাদের জানানো হয়, যেন আর যাত্রী পাঠানো না হয়।

সংশ্লিষ্টদের বরাত দিয়ে তিনি আরো জানান, হঠাৎ করেই আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রুটি দেখা দেওয়ায় যাত্রী পারাপার বন্ধ রাখা হয়েছে।

ত্রুটি সমাধানের জন্য কারিগরি টিমকে খবর দেওয়া হয়েছে। তবে কতক্ষণ নাগাদ যাত্রী পারাপার স্বাভাবিক হবে, তা জানা যায়নি। তবে বিশেষ ব্যবস্থায় যাদের বিমানের টিকিট আছে অর্থাৎ খুব কম সময় আছে বিমানের উঠার তাদেরকে পাঠানোর জন্য বলা হয়েছে।উল্লেখ্য, স্থলপথে উত্তরপূর্ব ভারতের সঙ্গে বাংলাদেশের যোগাযোগের অন্যতম মাধ্যম আখাউড়া স্থলবন্দর।

প্রতিদিন এ বন্দর দিয়ে সাত থেকে আট শ যাত্রী পারাপার হয়ে থাকেন। গত মাসেও এ স্থলবন্দরের সার্ভারে ত্রুটি দেখা দিলে যাত্রী পারাপার বন্ধ রাখা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :