https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ‘সুড়ঙ্গ’ ও ‘প্রিয়তমা’ নিয়ে এবার মুখ খুললেন হিমেল আশরাফ - atv sangbad ‘সুড়ঙ্গ’ ও ‘প্রিয়তমা’ নিয়ে এবার মুখ খুললেন হিমেল আশরাফ - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

‘সুড়ঙ্গ’ ও ‘প্রিয়তমা’ নিয়ে এবার মুখ খুললেন হিমেল আশরাফ

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : শনিবার, ২২ জুলাই, ২০২৩, ৬:২৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

এই মুহূর্তে নিউইয়র্কে একসঙ্গে চলছে বাংলাদেশের দুটি সিনেমা। একটি রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ অন্যটি হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’। সিনেমা দুটি নিয়ে এবার প্রথমবারের মতো মুখ খুললেন প্রিয়মতার পরিচালক। চলতি বছরের কোরবানি ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে সর্বমোট মুক্তি পায় ৫টি সিনেমা। তবে এ সিনেমার মধ্যে সবচেয়ে বেশি দর্শকদের আলোচনায় ছিল ‘সুড়ঙ্গ’ ও ‘প্রিয়তমা’ সিনেমাটি।

 মুক্তি পাওয়ার পরপরই মিডিয়ায় কখনও নেতিবাচক আবার কখনও ইতিবাচকভাবে আলোচনায় এসেছে সিনেমা দুটি। কোন সিনেমা এগিয়ে, কোন সিনেমা পিছিয়ে এমন প্রতিযোগিতা ভাব সবচেয়ে বেশি ছিল এ দুটি সিনেমা ঘিরেই। এবার সে বিষয়ে ফেসবুকে একটি লেখা পোস্ট করেছেন পরিচালক হিমেল। যে লেখা পড়ে নেটিজেনদের শুভেচ্ছায় ভাসছেন পরিচালক। 
 
শুক্রবার ( ২১ জুলাই) রাত ১১টিা ৩০ মিনিটে এ দুই সিনেমা নিয়ে কিছু হৃদয় ছোঁয়া বক্তব্য হিমেল তার ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। সময়ে পাঠকদের জন্য তা তুলে ধরা হলো। নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে এই সপ্তাহে একই সাথে চলছে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’। আমেরিকার একটা হলের লবিতে দুইটা বাংলাদেশি সিনেমার পোস্টার একসাথে, কী সুন্দর দৃশ্য!!!
 
আমেরিকায় এই সপ্তাহে ২টা হলে চলছে ‘সুড়ঙ্গ’, ১টা হলে চলছে ‘প্রিয়তমা’, এটা ‘প্রিয়তমা’র আমেরিকায় তৃতীয় সপ্তাহ, চিন্তা করা যায়!
আমাদের দেশের মৃত প্রায় চলচ্চিত্র জেগে উঠছে,মানুষ সিনেমা দেখছে। এমন এমন মানুষ হলে যাচ্ছে যারা গত ২০ বছরেও হলে যায় নাই। 
বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির এই বিজয়ের দিনে কোন সিনেমা এগিয়ে কোন সিনেমা পিছিয়ে সেই অংক না করে আসুন কীভাবে এই ধারা ধরে রাখা যায় সেই চিন্তা করি।
 
আমরা এমন কিছু না বলি, না করি যাতে সিনেমার মানুষদের মধ্যে বিভেদ হয়। কাউকে সম্মান দিলে কেউ ছোট হয় না। ভেঙে বড় হওয়া যায় না, বড় হতে হলে জোড়া লাগতে হয়।
এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ