atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সুনামগঞ্জে পদক্ষেপ’র আওতায় বয়স্ক ভাতা ও মৃত সৎকারের অনুদান প্রদান

সুনামগঞ্জে পদক্ষেপ’র আওতায় বয়স্ক ভাতা ও মৃত সৎকারের অনুদান প্রদান

রাজু ভূঁইয়া, সুনামগঞ্জ, এটিভি সংবাদ 

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র প্রবীণ কর্মসূচির আওতায় বয়স্ক ভাতা ও মৃত সৎকার অনুদান প্রদান অনুষ্ঠান ২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০.০০ঘটিকায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এর প্রবীণ কর্মসূচির আওতায় বয়স্ক ভাতা ও মৃত সৎকার অনুদান প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠান পরিচালনা ছিলেন জাহেদুল ইসলাম সমাজ উন্নয়ন কর্মকর্তা সুরমা ব্রাঞ্চ।

সভাপতিত্ব করেন- মান্নান পুলিশ সভাপতি ইউনিয়ন প্রবীণ কমিটি, প্রধ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নিগার সুলতানা কেয়া উপজেলা ভাইস চেয়ারম্যান সুনামগঞ্জ সদর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বজিৎ দাস সিনিয়র ব্যবস্হাপক ও এরিয়া ম্যানেজার সুনামগঞ্জ সদর, এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ সভাপতি কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়, বাদল হোসেন ব্রাঞ্চ ম্যানেজার সুরমা ব্রাঞ্চ, আরও উপস্থিত ছিলেন জনাব মঙ্গল মিয়া ও মাজেদা বেগম ইউপি সদস্য সুরমা ইউনিয়ন ৮নং ওয়ার্ড। এ সময় আরো উপস্থিত ছিলেন জুয়েল মাস্টার শিক্ষক ও সমাজ সেবক এবং সুরমা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত প্রবীণ সদস্য বৃন্দ ও উপকার ভোগী সদস্য বৃন্দ।

এ সময় ৯৬জন প্রবীণ সদস্যর মাঝে জন প্রতি  ৩০০০/-টাকা করে ২৮৮০০০/-টাকা বয়স্ক ভাতা ও ৭ জন মৃত সদস্যর পরিবারকে ২০০০/-টাকা করে ১৪০০০/-টাকা অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠান পরিচালনা সহযোগিতা ছিলেন জনাব জাকির আহমেদ পাবেল উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা, দীপংকর মালাকার ও সনের রায় স্বাস্থ্য কর্মকর্তা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :