https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সৃজিতের শুটিং সেটে দুর্ঘটনা - atv sangbad সৃজিতের শুটিং সেটে দুর্ঘটনা - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম

সৃজিতের শুটিং সেটে দুর্ঘটনা

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : বুধবার, ১২ জুন, ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :  

টালিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির নতুন ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিং সেটে দুর্ঘটনা ঘটেছে। সোমবার সেটে একটি কাচ ভাঙার দৃশ্যের শুটিং চলার সময় দুর্ঘটনাটি হলে আহত হন অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, ভাঙা কাচে সারা শরীর ও মুখ কেটে আহত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। এসময় তার ছেলে অভিনেতা আবির চট্টোপাধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যান।

জানা গেছে, অভিনেতার ডান হাঁটুর নিচে দুটি সেলাই পড়েছে। চিকিৎসকের কথায়, বাড়িতে বিশ্রামেই রয়েছেন তিনি।

অভিনেতা সংবাদমাধ্যমকে জানান, চিকিৎসক আমাকে শুধু স্নান করতে বারণ করেছেন। তবে এই গরমে এটা কীভাবে সম্ভব, তা বুঝতে পারছি না। অভিনেতার কথায়, পরিবারের লোকজন চাইছেন কয়েকদিন বিশ্রামেই থাকুন তিনি। কিন্তু অভিনেতা ফাল্গুণীর স্পষ্ট উত্তর, কাল থেকে যথাসময়ে শুটিংয়ে পৌঁছে যাব।

সৃজিতের ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ সিনেমায় অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ