atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > হাত জোড় করে ক্ষমা চাইলেন অঙ্কিতা

হাত জোড় করে ক্ষমা চাইলেন অঙ্কিতা

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

২০২১ সালে জমকালো আয়োজনেই ব্যবসায়ী ভিকি জৈনর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। এর আগে চলে দীর্ঘ সময় ধরে প্রেম পর্ব। প্রেম পর্বের পর বিয়ের পর সুখেই দিন কাটাচ্ছিলেন অঙ্কিতা-ভিকি দম্পতি। এতোমধ্যে রিয়েলিটি শো ‘বিগ বস-১৭’-এ অংশ গ্রহণের পর দেখা গেল তাদের ভিন্ন রূপ। কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন অঙ্কিতা।

অভিনেত্রীর ভক্তরা ভেবেছিলেন ‘বিগ বস’র ঘরে অঙ্কিতা-ভিকির প্রেমের দিকটা দেখবেন। কিন্তু হলো তার উল্টোটা। একে অপরের সঙ্গে ঝগড়া তো রয়েছেই, অন্যান্য প্রতিযোগীদের সামনে পরস্পরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। এমনকি, ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটার হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা।

এসবের মাঝেই ‘বিগ বস’র ঘরে পা রেখেছেন অঙ্কিতার শাশুড়ি। নিজের ছেলের প্রতি অঙ্কিতার এমন আচরণ যে মোটেই হালকা ঘোর আপাত্তি জানিয়েছেন ভিকির মা। মূলত এ কারণেই কাঁদতে কাঁদতে ক্ষমা চেয়েছেন অঙ্কিতা।

ভিকির গোটা পরিবারের কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে অঙ্কিতা বলেন, আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি, মা-বাবা সকলকে দুঃখ দেওয়ার জন্য। আমি অনেক কষ্টে এই সম্পর্কগুলো বানিয়েছি। বাবা ভুল বুঝছেন, বাড়ির লোকেরাও খারাপ ভাবছে আমাকে।

তবে সবশেষে শাশুড়িকে অঙ্কিতা বলেন, মা, আপনি আমাদের সঙ্গে থাকেন না বলে জানেন না, আমরা এ ভাবেই থাকি। এই সব কিছু আমরা মজার ছলেই করেছিলাম।

‘বিগ বস’র ঘরে ‘মাস্টারমাইন্ড’-এর তকমা পেয়েছেন অঙ্কিতার স্বামী। অন্যদিকে, নিজের ভাবমূর্তির জন্য দর্শকদের ব্যাপক ভালোবাসা পাচ্ছেন অঙ্কিতা। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি যেন লেগেই রয়েছে।

অঙ্কিতার অভিযোগ, রিয়েলিটি শো—তে ঢোকার পর থেকে সকলের জন্য সময় থাকলেও অঙ্কিতাকে নাকি পাত্তাই দিচ্ছেন না ভিকি। দিন কয়েক আগে এই নিয়ে বাগবিতণ্ডা চলাকালীন ভিকিকে লাথি দেখান অঙ্কিতা। এরপর থেকে অভিনেত্রীর উপর ব্যাপক ক্ষুব্ধ তার শ্বশুরবাড়ি।

‘বিগ বস’র ঘরে অঙ্কিতার সঙ্গে লাগাতার দুর্ব্যবহার করেছেন ভিকি। কথায় কথায় অপমান করেছেন অভিনেত্রীকে। সেই সময় ছেলের সঙ্গে ঝগড়া করার অভিযোগে বৌমাকে শাসাতেও ছাড়েননি ভিকির মা।

এ ঘটনার পরে ব্যাপক সমালোচনা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। অধিকাংশদের ধারণা— নিজের ছেলের দোষ ঢাকতে বৌমাকে কাঠগড়ার দাঁড় করাচ্ছেন ভিকির মা। তবুও অঙ্কিতার স্বভাব নিয়ে বার বার কটাক্ষ করেছেন ভিকির মা। ছেলের গায়ে পা তোলা নিয়ে বেশ কয়েকবার অভিনেত্রীকে কথা শুনিয়েছেন তার শাশুড়ি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :