atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > হারাগাছে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

হারাগাছে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

কাউনিয়া (রংপুর), এটিভি সংবাদ 

রংপুরের কাউনিয়ায় ধর্ষণের পর অন্তসত্ত্বা হয়ে পড়া নারীর দায়ের করা মামলায় মো. বিপ্লব মিয়া (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (০৫ ফেব্রুয়ারী) দুপুরে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার ফাতাংটারী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বিপ্লব মিয়া উপজেলার হারাগাছ পৌরসভার পাইকার বাজার এলাকার মৃত আব্দুর রউফের ছেলে।

সোমবার (০৫ ফেব্রুয়ারী) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারিসুল ইসলাম। তিনি জানান, ওই নারী বিবাহিত। তার তিনটি সন্তান রয়েছে। প্রায় তিন বছর আগে স্বামী তাকে ছেড়ে ঢাকায় গিয়ে অন্য নারীকে বিয়ে করে সেখানে থাকেন। দীর্ঘ তিন বছর ধরে স্বামী তার কাছে আসেও না। এরপর থেকে ওই নারী সন্তানদের নিয়ে তার মায়ের কাছে বসবাস করছেন। এই সুযোগে গত বছরের ২৫ আগষ্ট প্রতিবেশি বিপ্লব মিয়া ওই নারীকে বাড়ীতে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরপরও ওই নারীকে বিভিন্ন সময় ধর্ষণ করে বিপ্লব মিয়া। ধর্ষণের ফলে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারিসুল ইসলাম জানান, সোমবার (০৫ ফেব্রুয়ারী) সকালে ভুক্তভোগী ওই নারী হারাগাছ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা দায়ের পর পরেই হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) কমল মোহন্ত সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার ফাতাংটারী গ্রামে শ্বশুড় বাড়ী থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতার বিপ্লব মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :