atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > হাসিমুখ মানুষের অর্ধেক কষ্ট লাঘব করবে : সাংসদ নাহিদ নিগার

হাসিমুখ মানুষের অর্ধেক কষ্ট লাঘব করবে : সাংসদ নাহিদ নিগার

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা), এটিভি সংবাদ 
সরকারি দপ্তরের প্রধানগণ জনগণের সেবক। চাকরির মাধ্যমে আপনার দপ্তর প্রধান হয়ে এসেছেন। আর আমরা জনপ্রতিনিধি ভোটের মাধ্যমে। প্রতিটি দপ্তর প্রধানগণ একটি দায়িত্ব ও জবাবদিহিতার জায়গায় বসে রয়েছেন। জনগণের ট্যাক্সের পয়সায় আপনাদের বেতন ভাতা হয়ে থাকে। দপ্তর প্রধানগণ একটি কাজ করতে পারেন, সেটি হল হাসিমুখে সকলকে গ্রহন করা। হাসিমুখ মানুষের অর্ধেক কষ্ট লাঘব করতে পারে। সমস্যা সমাধান না হলে সামনে আগানো যাবে না।
সকল দপ্তরের জন্য সাংসদের দরজা খোলা থাকবে। যে কোন সমস্যা নিয়ে কথা বলার সুযোগ থাকবে। উপজেলার সকল সরকারি দপ্তরের প্রধানগণের সাথে মতবিনিময় সভায় গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের নব-নির্বাচিত সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার তাঁর মা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস আফরুজা বারীকে সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্বরে পৌঁছলে প্রশাসনের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা প্রধান করা হয়। পরে উপজেলা নিবার্হী অফিসারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, থানার ওসি মো. মাহবুব আলম, উপজেলা কৃষি অফিসার রাশেদুল করিম, উপজেলা পাণি সম্পদ অফিসার ড. মোছা. সুমনা আক্তার, উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মান্নাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল মমিন মন্ডল প্রমূখ। পরে সাংসদ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :